ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

বরিশালে এমটিএফই প্রতারণা : ৩ সিইওর নাম প্রকাশ

প্রতিবেদক
নিউজ ভিশন
২৫ আগস্ট ২০২৩, ৯:৩০ পূর্বাহ্ণ

Link Copied!

অনলাইন অ্যাপ এমটিএফই-এর মাধ্যমে বরিশালের অসংখ্য মানুষের অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে প্রতারিত হয়েছেন শত শত মানুষ। তবে সামাজিকভাবে হেয় হওয়ার আশঙ্কায় আইনগত ব্যবস্থা নিচ্ছেন না কিংবা এ নিয়ে তথ্য দিতে চাচ্ছেন না অনেকেই।

সম্প্রতি এমটিএফই-তে বিনিয়োগকারী একজন তার ফেসবুকে এ নিয়ে একটি পোস্ট দিয়েছেন। যেখানে তিনি ৩ জন সিইওর কথা উল্লেখ করে বলেন । এই সেই MTFE এর বরিশালের প্রতারক সিইও শরিফ বিল্লাহ এবং আরিফ বিল্লাহ, আরো আছে রিয়াজ যাদের মাধ্যমে বরিশাল শহরের বিভিন্ন ফ্যামিলির বিভিন্ন লোকজন সর্বস্বান্ত হয়েছে এবং অনেক লোকজন লোক লজ্জার ভয়ে কথা বলতে পারতেছেনা।

নিউজ ভিশনের পাঠকদের জন্য তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো:-

এই সেই MTFE এর বরিশালের প্রতারক সিইও শরিফ বিল্লাহ এবং আরিফ বিল্লাহ, আরো আছে রিয়াজ যাদের মাধ্যমে বরিশাল শহরের বিভিন্ন ফ্যামিলির বিভিন্ন লোকজন সর্বস্বান্ত হয়েছে এবং অনেক লোকজন লোক লজ্জার ভয়ে কথা বলতে পারতেছে না এবং শরিফ বিল্লাহ আরিফ বিল্লাহ তারা বিভিন্ন লোকের মাধ্যমে তাদেরকে বিভিন্ন ভয় বিধি দেখাইতেছে এবং অনেকেরে বিভিন্ন প্রলোভোন দেখাইতেছে যে আপনারা কোন আইনের আশ্রয় নিবেন না আমরা আপনাদের টাকা দিয়ে দেবো এবং শরিফ বিল্লাহ আরিফ বিল্লাহএর রুপাতলি হাউজিং এর ভিতরে একটি কিন্ডারগার্টেন স্কুল আছে বরিশাল ইন্টারন্যাশনাল স্কুল সেই স্কুলের বিভিন্ন অভিভাবকদেরকে তারা এই এমটি এফ ই এর ভিতরে ঢুকাইয়া তাদেরকে সর্বস্বান্ত করেছে তারা কিছু বললে তাদেরকে বিভিন্ন প্রলোভোন দেখায় ওই জায়গার কিছু শিক্ষক তারা বলে যে তারা ঢাকাতে ট্রিটমেন্টেরজন্য গেছে আসবে কিন্তু সবকিছু মিথ্যা তাদের শীঘ্রই আইনের আওতায় আনা হোক এবং এই ভিডিওটি লাইক শেয়ার দেয়ার জন্য অনুরোধ করা হইল।

ভুক্তভোগীর ফেসবুক থেকে নেয়া স্ক্রিনশট

 

667 Views

আরও পড়ুন

রাবির বিডিএসএফ মানেই নতুনত্ব

কক্সবাজার রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ০১।

মৌলভীবাজারে ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে কটুক্তি, যুবক গ্রেফতার

নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ

মৌলভীবাজার শেরপুরে উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন 

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২