৪‌টি দেশের লিও‌দের যৌথ উ‌দ্যো‌গে মাস্ক বিতর‌নের মাধ্য‌মে আন্তর্জা‌তিক টুই‌নিং প্রোগ্রাম সম্পন্ন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:১৪ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২০

মাইনুল ইসলাম,চট্টগ্রাম :
________________

“Fellowship Beyond Border” বা ”‌সীমানা ছা‌ড়ি‌য়ে বন্ধুত্ব” এই থিম‌কে নি‌য়ে বাংলা‌দেশ, ভারত, নেপাল ও নাই‌জে‌রিয়ার ১৩‌টি ক্লা‌বের লিও সদস্যরা এক‌যো‌গে আন্তর্জা‌তিক টুই‌নিং প্রোগ্রাম করল মাস্ক বিতর‌নের মাধ্য‌মে।

আজ (২৪শে জুলাই,২০২০) নগরীর জামালখানস্থ চেরাগী চত্বর ও আ‌শেপা‌শের এলাকায় লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর যুব শাখা লিও জেলা ৩১৫বি৪ এর অন্তর্ভুক্ত লিও ক্লাব অব চিটাগং মে‌ট্রোপ‌লিটন, লিও ক্লাব অব চিটাগং ক্যা‌ম্ব্রিয়ান, লিও ক্লাব চিটাগং অগ্রনী ‌যৌথভা‌বে সকালে এ কার্যক্রম সম্পন্ন ক‌রে। এসময় প্রধান অ‌তিথি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন লিও জেলা ৩১৫বি৪ এর সভাপ‌তি লিও এইচ এম হা‌কিম, জেলা কোঅ‌র্ডি‌নেটর লিও আফিফা ইসলাম এবং আ‌য়োজক ক্লাবসমূ‌হের প্রে‌সিডেন্ট ও ক্লা‌বের কর্মকর্তাসহ সদস্যগন।
স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে সকল সদস‌স্যের এ কার্যক্র‌মের প্রশংসা ক‌রে জেলা সভাপ‌তি এভা‌বে দে‌শের দুঃসম‌য়ে লিও‌দের সাধ্যমত এ‌গি‌য়ে আসার জন্য আহ্বান জানান।

এছাড়াও, ঢাকায় লিও জেলা ৩১৫বি১ অন্তর্ভুক্ত লিও ক্লাব অব ঢাকা রি‌জে‌ন্সি ও লিও জেলা ৩১৫বি৩ এর অন্তর্ভুক্ত লিও ক্লাব ঢাকা নিউ ক্রি‌সেন্ট, ভার‌তের লিও জেলা ৩২২জি এর অন্তর্ভুক্ত লিও ক্লাব অব ক‌রিমগঞ্জ ইয়ুথ, লিও ক্লাব অব গোহা‌টি, লিও ক্লাব অব গোহা‌টি উমাং, লিও ক্লাব অব গোহা‌টি কস‌মোপ‌লিটন, নেপা‌লের লিও জেলা ৩২৫বি১ এর অন্তর্ভুক্ত লিও ক্লাব অব বাগলুং, নাই‌জে‌রিয়ার লিও জেলা ৪০৪বি২ এর অন্তর্ভুক্ত লিও ক্লাব অব ই‌ফি‌তে‌দো ও ইলু‌পিজু লিও ক্লাব এক‌যো‌গে এ মহাকর্মযজ্ঞ বাস্তবায়ন ক‌রে।

‌আন্তর্জা‌তিকভা‌বে সকল লিও‌দের এ‌কে অপ‌রের সা‌থে বন্ধুত্বপূর্ন সম্পর্ক ও এরূপ যৌথ কার্যক্র‌মের মাধ্য‌মে বিশ্বভ্রাতৃত্ব ও যুব উন্নয়ন আরও বেগবান হ‌বে ব‌লে লিও নেতৃবৃন্দ প্রত্যাশা করেন।