বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

১৫ হাজার ইয়াবা নিয়ে মাদক কারবারি যাচ্ছিলো ঢাকায়, লোহাগাড়া থানায় আটক

সেপ্টেম্বর ২৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রামঃ

মরণঘাতী ইয়াবা ট্যাবলেটসহ মাদক পাচার রোধে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে লোহাগাড়া থানা পুলিশ। এরি ধারাবাহিকতায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে তল্লাশী চৌকি বসিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় বন্ধুক, তাজা গুলি ,চোলাইমদ,গাজা, ইয়াবা ট্যাবলেটসহ অপরাধীরা প্রতিনিয়ত আটক হচ্ছে পুলিশের হাতে।

২৭ সেপ্টেম্বর (সোমবার) ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে ঢাকা নিয়ে যাচ্ছিল গাইবান্ধার মোঃ উজ্জ্বল মিয়া ও যাত্রাবাড়ীর মো: নেছার আহমেদ। লোহাগাড়া থানা পুলিশের তল্লাশীকালে পুলিশের হাতে আটক হয় এই দুই মাদক কারবারি। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় ‌।

আটককৃত উজ্জল মিয়া (৩৪) গাইবান্ধা সদর উত্তর ঘাগোয়া (মিয়া পাড়া, ০২নং ওয়ার্ড) এর মৃত নান্নু মিয়ার পুত্র ও ঢাকা উত্তর যাত্রাবাড়ীর জোড়া খাম্বা, (বাসা নং-২/১ এ, চানবানু টাওয়ার, ০৪র্থ তলা) এলাকার হাজী মোঃ মনিরুল ইসলামের পুত্র মো: নেছার আহমেদ (৩১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৭ সেপ্টেম্বর(সোমবার) অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের নির্দেশনায় ওসি তদন্ত ওবাইদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে তল্লাশি চৌকি বসিয়ে তল্লাশি চালায়। এসময় চট্টগ্রাম অভিমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ উজ্জ্বল মিয়া ও মোঃ নেছার আহমেদ নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয় ‌।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, উজ্জ্বল মিয়া ও নেছার আহমেদ নামের দুই মাদক কারবারিকে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। আটককৃত উজ্জ্বল ও নেছার ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তিনি। ইয়াবা গুলো মূল্য আনুমানিক ৪৫ লক্ষ টাকার হবে বলেও জানান তিনি।

আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক দ্রব্য,নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ২৮ সেপ্টেম্বর(মঙ্গলবার) তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।