হিন্দু সম্প্রদায়ের শারর্দীয় দুর্গোৎসব উপলক্ষে ১৫৯ পুজা মন্ডপে রসিকের অনুদানের চেক বিতরণ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৯

রাফিউল ইসলাম (রাব্বি) স্টাফ রিপোর্টার, রংপুর:

শারর্দীয় দুর্গোৎসব উপলক্ষে রংপুর মহানগরীর পুজা মন্ডপগুলোতে রংপুর সিটি কর্পোরেশনের (রসিক)পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নগর ভবনের সভা কক্ষে এ অনুদানের চেক বিতরণ করা হয়। রংপুর মহানগরীর ১৫৯টি পুজা মন্ডপে প্রায় সাড়ে ১২লাখ টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়।
হিন্দু ধর্মালম্বী সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারর্দীয় দুর্গাপূজা সুষ্ঠু সুন্দরভাবে সফল করার লক্ষ্যে রসিক মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফার নির্দেশক্রমে প্যানেল মেয়র মো. সামসুল হক ও মাহামুদুর রহমান টিটু যৌথভাবে এ অনুদানের চেক স্বস্ব মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন রসিক প্রধান নির্বাহী কর্মকর্তা আখতার হোসেন আজাদ, সচিব রাশেদুল হক, কাউন্সিলর মো. সেকেন্দার আলী, মাহাবুবর রহমান মঞ্জু, মীর মো. জামাল উদ্দিন, নজরুল ইসলাম দেওয়ানী, নুরুন্নবী ফুলু, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান, প্রধান সহকারী নাঈম উল হক, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রংপুর জেলা সাধারণ সম্পাদক ধীমান ভট্টাচার্য্য, রংপুর মহানগর কমিটির সভাপতি মুকুল সরকার,সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপসসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, রসিক মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা ৪দিনের সফরে থাইল্যান্ডের উদ্দ্যেশে গত সোমবার দেশ ত্যাগ করেন।