হাজী মহসিন আলী মাস্টারের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের পিতা হাজী মহসিন আলী মাস্টারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি শোক বার্তায় হাজী মহসিন আলীর আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার, পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করে বলেন সৎ সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে মরহুম মহসিন আলীকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। সম্মানিত এই ব্যক্তির জান্নাত নাসিব কামনা করেন তিনি।

এদিকে পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াৎ হোসেন জীবন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নুরুল, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমেদ, ছাতক পৌর বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ তিতুমীর, দোয়ারা বাজার উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টার, ছাতক পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন মহি প্রমুখ।

গত ১০ অক্টোবর শনিবার সকালে নিজ বাড়িতে হাজী মহসিন আলী মাস্টার ইন্তেকাল করেন। মৃত্যু কালে তাঁর বয়স ছিল ৯০ বছর। ব্যক্তিগত জীবনে তিনি ৫ পুত্র, ৪ কন্যা সন্তানের জনক ছিলেন।