হাকিমপুর প্রেসক্লাবের প্রয়াত সাংবাকিদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:
দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রয়াত সাংবাদিক আব্দুল রহিম মন্ডলসহ প্রয়াত সকল সাংবাদিকদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের সভাপতিত্বে শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে প্রেসক্লাব ভবনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

বক্তব্য রাখেন, হিলি আজিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল শামসুল হুদা খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডাঃ আলতাফ হোসেন,সাবেক সভাপতি অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু , সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় মাসুদুল হক রুবেল, মোফাজ্জল হোসেন, মুরাদ ইমাম কবির, সাজ্জাদ হোসেন, তরিকুল সরকার এবং মরহুম আব্দুল রহিম মন্ডলের দুই ছেলে রাজু ও রুবেলসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, উপজেলা নিবার্হী অফিসার রাফিউল আলম, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন অনুষ্ঠানে অংশ গ্রহন করে বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে প্রয়াত সকল সাংবাদিকদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।