হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্টিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

মোঃ আবু সঈদ,স্টাফ রিপোর্টারঃ

করোনাকালীন সময়ে দীর্ঘদিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্টিত হয়েছে।

সংগঠনের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সালেহিন চৌধুরী শুভ’র সঞ্চালনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদ সদস্য রমেন্দ্র কুমার দে, সহ-সভাপতি চিত্ত রঞ্জন তালুকদার, সাংগঠনিক সম্পাদক সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা এর একে কুদরত পাশা, সুনামগঞ্জ-৩ জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ এর এমরানুল হক চৌধুরী, সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার এর মাসুম হেলাল, তোহা মির্জা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক ওবায়দুল হক মিলন, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শহীদ নূর আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সঈদ, আলমগীর হোসাইন, ওবায়দুল হক মুন্সি, মোঃ আসাদ মিয়া প্রমূখ।

সভায় সর্বসম্মতি ক্রমে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকীতে সকালে সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হবে। অপ্রয়োজনীয় ও কার্যাদেশ অনুযায়ী কাজ হয়নি এসব বাঁধের পিআইসিকে সম্পূর্ণ বিল প্রদান না করার জন্য আগামী সপ্তাহে সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে এবং সংগঠনকে আরো গতিশীল করতে যুব সমাজকে সম্পৃক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।