ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

হরিপুরে ছেলের হাতে মা খুন

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ১৪, ২০২২ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমিকে কেন্দ্র করে নিজ ছেলের হাতে পারুল(৭০) নামের মা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাতে উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে ।

নিহত পারুল বেগমের স্বামী আফতাব উদ্দীন(৮৫) বাদী হয়ে হরিপুর থানায় রফিকুল ইসলাম (৪৭), এজাবুদ্দিন বাবু (৩৫) ও তার স্ত্রী মোছাঃ রুম্পা (২৬), জামাল উদ্দিন (৫০), জিএম (৩০), সাইদুর রহমান (৪০), নজরুল (৫০) সহ অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মামলাম বাদী কিছুদিন পূর্বে তার দুই সন্তানকে নিজ ১৭ লক্ষ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি এসকেবেটার (ভেকু) ক্রয় করে দেয়। কিছুদিন পরে শর্ত অনুযায়ী উক্ত টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টাকা দিতে টালবাহানা শুরু করেন। এক সময় বাদী বিরক্ত হয়ে অন্য দুই ছেলেকে বসতভিটায় ২বিঘা জমি খোস কবলা মুলে রেজিষ্ট্রি করে দেয়। জমি রেজিষ্ট্রি দেওয়াকে কেন্দ্র করে মা-বাবার সঙ্গে দুই ছেলের বাকবিতন্ড হয়। শনিবার ভোরে নিজ বাড়ীর পার্শবতী আম, লিচু ও কাঁঠাল বাগানের ভিতরে রক্তাক্ত অবস্থায় আনসারী বেগম পারুলের লাশ দেখতে পায়। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম হত্যা মামলার সত্যতা নিশ্চিত করে বলেন আফতাব উদ্দীন নামে এক ব্যক্তির অভিযোগে ঘটনা স্থল থেকে এক পারুল নামের এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে থানায় হত্যা মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট