ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

হত্যাকান্ডের ৩ দিন পর গোবিন্দগঞ্জে ৩ জন গ্রেফতার ও অটোভ্যান উদ্ধার

প্রতিবেদক
নিউজ ভিশন

জানুয়ারি ২৮, ২০২১ ৩:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল ইসলাম ,গাইবান্ধা:
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের অটোভ্যান চালক হামিদুলকে হত্যার পর অটোভ্যান ছিনতাইয়ের মূল আসামী সাইদুর রহমান, সাইফুল ইসলাম ও হাসিফুলকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি টিম।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে ছিনতাই হওয়া অটোভ্যানটি উদ্ধার করা হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব কোম্পানী অধিনায়ক লে: আবদুল্লাহ আল মামুন জানান,তথ্য প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-১৩ এর টিম সাইদুর রহমানসহ ৩ জনকে জেলার সুন্দরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া সাইদুর গোবিন্দগঞ্জ উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের আব্দুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত সাইদুরকে র‌্যাব বুধবার ২৭ জানুয়ারি বিকেলে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করেছে।

উল্লেখ্য,গত ২৫ জানুয়ারী দুপুরে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের সিংজানি গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র নিখোঁজ অটোরিক্সা চালক হামিদুলের বস্তাবন্দি লাশ রাখাল বুরুজ ইউনিয়নের নয়াপাড়া একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।এরআগে হামিদুল গত ২৪ জানুয়ারী সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। এ ঘটনাকে কেন্দ্র করে হামিদুলের হত্যাকারীদের গ্রেফতার করার দাবীতে ২৭ জানুয়ারি বুধবার দুপুরে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে বক্তব্য রাখেন মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান শিমুলসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট