হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ৫ম বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিল ১৭ জানুয়ারী

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি :

দোয়ারাবাজারের ঐতিয্যবাহী সামাজিক সংগঠন হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ৫ম বার্ষিকি তাফসীরুল কোরআন মাহফিল ১৭ জানুয়ারী শুক্রবার শুরু হচ্ছে। শুক্রবার (১৭ জানুয়ারী)বাদ আসর হইতে মধ্যরাত পর্যন্ত বাংলাবাজার ইউনিয়নের প্রাণকেন্দ্রে হকনগর বাজার মাঠে অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথি হিসেবে তাফসির পেশ করবেন – লন্ডন কলোনী জামে মসজিদ ও ইসলামীক সেন্টার লন্ডনের প্রিন্সিপাল ও খতিব জনপ্রিয় হযরত মাওলানা আব্দুল আজিজ বিপ্লবী সাহেব।

তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হিসাবে তাফসির পেশ করবেন –সুনামগঞ্জের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কলাউড়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হযরত মাওলানা আব্দুস সাত্তার সাহেব।

এতে সকল ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রুহুল আমিন সুমন।
একই দিনে বেলা ২ ঘটিকায় হকনগর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার তৃতীয় মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করা হবে।মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ সকল ছাত্রছাত্রীদেরকে উপস্থিত থেকে পুরস্কার ও সনদ গ্রহণ করার জন্যে অনুরোধ জানিয়েছেন সংস্থার সেক্রেটারি আব্দুল কাইয়ুম ও শিক্ষা বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন।