ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

হংস মিয়াজীর পাড়ায় ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমিন

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১২, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

কাইছারুল ইসলাম :

মাতারবাড়ী ইউনিয়নের হংস মিয়াজীর পাড়ায় জেলা পরিষদ বরাদ্দকৃত ড্রেন নির্মাণের কাজ উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমিন বিএ বিএড । আজ ১২ ফেব্রুয়ারী( শুক্রবার) বিকাল ২ টায় এ কাজের উদ্বোধন করা হয়।

জানা যায়, মাতারবাড়ী ইউনিয়নের হংস মিয়াজীর পাড়া এলাকার মানুষ দীর্ঘদিন ধরে অনেক কষ্টে চলাচল করে আসছেন, উক্ত এলাকার ভিতরে চলাচলের বিকল্প কোন রাস্তা না থাকায় প্রায় দশ হাজার মানুষের এই রাস্তায় চলাচল অনেক কষ্টসাধ্য। এই রাস্তার করুণ অবস্থা বিশেষ করে বর্ষা মৌসুমে,মা-বোনরা প্রয়োজনে কোথাও যেতে প্রতি পদে বাঁধা, বিশেষ প্রয়োজনে মহিলাদের তুলতে হয় হাটুর উপরে কাপড়, রাস্তাটিতে প্রতিমুহূর্তে লেগে থাকে ময়লা আবর্জনার স্তূপ।
স্থানীয়রা জানান, মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে মাস্টার রুহুল আমিনের শত চেষ্টায় দীর্ঘ এক যুগ পর এ রাস্তায় ড্রেন দেওয়া হচ্ছে। হংস মিয়াজীর পাড়া হতে হেড পাড়া পর্যন্ত ৯,৫০,০০০ টাকা ব্যয়ে ১৮০ ফুট ড্রেনটি নির্মাণ কাজ আজ আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। ড্রেন নির্মাণের কাজ শুরু হওয়ায় এলাকার মানুষ অনেক আনন্দিত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন জনাব,জাহাঙ্গীর আলম, স্থানীয় ইউপি সদস্য সরওয়ার আজম,মাস্টার রিয়াজ উদ্দিন,মাস্টার মফিজুল আলমসহ স্থানীয় জনসাধারণ।

সম্পর্কিত পোস্ট