বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সড়ক পরিবহন আইন সংশোধনের দাবীতে কুড়িগ্রামে অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট।

নভেম্বর ২১, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের অভ্যন্তরীন বিভিন্ন রুটে বুধবার থেকে বাস, ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে যাত্রী ও ব্যবসায়ীরা। এতে মূল্য বৃদ্ধি পাচ্ছে নিত্যুপ্রয়োজনীয় দ্রবাদির।

সড়ক পরিবহন আইন সংশোধনের দাবীতে বুধবার সকাল থেকে ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান শ্রমিকদের সাথে ধর্মঘট পালন করছে বাস শ্রমিকরা। বুধবার সকাল থেকে ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান শ্রমিকরা গাড়ি চলাচল বন্ধ রাখলেও এ জেলার ভুরুঙ্গামারী-কুড়িগ্রাম-রংপুর-ঢাকা ও চিলমারী থেকে কুড়িগ্রাম হয়ে ঢাকা সহ বিভিন্ন আভ্যন্তরীন রুটে বাস চলাচল বন্ধ রেখেছে বাস শ্রমিকরা।

এ অবস্থায় জেলার ৯ উপজেলার জেলা সদরের বাস যোগাযোগ বন্ধ থাকায় বিপাকে পড়েছে যাত্রী ও ব্যবসায়ীরা।

কুড়িগ্রাম জেলা ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন সমিতির সভাপতি আয়নাল হক জানান, এ সংগঠনের শ্রমিকরা যে যার স্থান থেকে নিজ উদ্যোগে কালো আইন বাতিল করতে হবে মর্মে অনিদিষ্টকালের ধর্মঘট চালিয়ে যাচ্ছে। এটা আমাদের সংগঠনের সিদ্ধান্ত নয়। বাংলাদেশ সড়ক ও পরিবহন শ্রমিক ফেডারেশনের নির্দেশনার অপেক্ষায় আছি।

জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: লুৎফর রহমান জানান, ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান শ্রমিকরা তাদের ধর্মঘট চালিয়ে যাচ্ছে এবং বাস শ্রমিকরা কেন ধর্মঘট অব্যহত রেখেছে আমরা মালিকরা তা জানিনা। তারা আমাদের না জানিয়ে বুধবার থেকে বাস, ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ডভ্যান চলাচল বন্ধ রেখেছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।