ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা মশিউরের দাফন সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ নভেম্বর ২০১৯, ৮:০৭ অপরাহ্ণ

Link Copied!

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ

কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ঘিঘাট গ্রামের বিশিষ্ট আলেমেদ্বীন হযরত মাওলানা আনোয়ার হোসেন জিহাদীর ছোট ছেলে ও দুর্গাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মশিউর রহমান( ৩০) শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকাল ১১.৩০ টায় ঘিঘাট সবরি বাগান ঈদগাহ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নিহত মশিউরের জানাজায় উপস্থিত হয়েছিল এলাকার হাজারো মুসল্লি।
জানাযায়, মশিউর রহমান শুক্রবার বিকালে তার মাকে মোটরসাইকেলে নিয়ে শ্রীপুরের নারায়নপুর গ্রামের নানির বাড়িতে যায়। নানির বাড়িতে মাকে রেখে বাড়ি ফেরার পথে সন্ধ্যা ৭ টার দিকে কাপাসিয়ার রাওনাট বড় ব্রিজের পাশে সড়ক দুর্ঘটনার শিকার হন। তার মোটরসাইকেল রাস্তার পাশে একটি কাঠাল গাছের সাথে ধাক্কা লাগলে সে ছিটকে সড়কের নীচে পড়ে যায়। তার মাথায় প্রচন্ড আঘাত লাগে। হেলমেট ও মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কাপাসিয়ার সাফা-মারওয়া হাসপাতালে নেয়া হয়। পরে আশংকাজনক অবস্থায় এম্বুল্যান্সে ঢাকা নেয়ার পথে রাত ৯ টার দিকে সে মারা যায়। নিহত মশিউর রানীগঞ্জ বাজারের বিশিষ্ট এলুমিনিয়াম ব্যবসায়ী। তার স্ত্রী ও দুটি শিশু কণ্যা সন্তান রয়েছে। মশিউর রহমানের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। রাত ১২ টার দিকে মশিউরের লাশ ঘিঘাট গ্রামে আনা হলে পরিবারের লোক, আত্মীয় ও এলাকার মানুষ কান্নায় ভেঙে পড়েন। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
শনিবার সকাল সারে এগারোটসয় ঘিঘাট সবরি বাগান ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাদার কবরের পাশে তাকে দাফন করা হয়। জানাজার পূর্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা খন্দকার আজিজুর রহমান পেরা, মশিউরের পিতা মাওলানা আনোয়ার হোসেন জিহাদি, বড় ভাই শাব্বির আহমেদ, তারাগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক শামসুল হুদা লিটন, বিশিষ্ট ব্যাংকার মজিবুর রহমান হিরন, অধ্যক্ষ মাওলানা নুরুজ্জামান, রানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুল হক, শহীদুল্লাহ্ ফকির, হারুন অর রশীদ ফকির প্রমূখ।

127 Views

আরও পড়ুন

শান্তিগঞ্জ প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির মতবিনিময়

ফটিকছড়িতে ছাত্র অধিকার পরিষদের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

শিক্ষার্থীদের বের করে ছাত্রদলের জবির হল দখল

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরি আলোচনা সভা সম্পন্ন

শান্তিগঞ্জে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ

শান্তিগঞ্জে ১০ শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক সম্পাদক শাহীনকে সংবর্ধনা প্রদান 

জামালপুরে আওয়ামী নেতা বাবুল ক্ষমতাকে পুঁজি করে সম্পদের পাহাড় গড়েছেন

ক্ষুদ্র পাট ব্যবসায়ী ধর্মমন্ত্রী হয়ে হাজার কোটি টাকার মালিক, রয়েছেন আত্মগোপনে 

সরকার পতনের এক মাসপূর্তিতে শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদী মার্চ অনুষ্ঠিত

শেরপুরে সরকারি আবাসনে বসবাসকারী হিজড়াদের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন