বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সড়ক দূর্ঘটনায় মৃত্যুশয্যায় রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল হক

ডিসেম্বর ১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

শাহজালাল ইসলাম তুহিন
রাজশাহী :

সড়ক দূর্ঘটনার শিকার হয়ে মৃত্যুশয্যায় রাজশাহী বার কাউন্সিলের সভাপতি এ্যাডভোকেট মোজাম্মেল হক। গত সোমবার রাজশাহীর সাহেব বাজারে রাস্তা পার হওয়ার সময়ে মটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিইউতে চিকিৎসারত আছেন।

এ্যাডভোকেট মোজাম্মেল হকের ভাতিজি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক শিমু দিল আফরোজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার বিকেল ৫ টার দিকে বাজার শেষে অপরদিকে রাখা গাড়ির কাছে যাচ্ছিলেন তিনি। গাড়ির কাছে যাবার ঠিক পূর্ব ঠিক মুহূর্তে একটা মটর সাইকেল উনাকে ধাক্কা দেয়।

তিনি জানান, আঘাতে উনার ব্রেইন গুরুতর আঘাতপ্রাপ্ত হয় ও রক্তক্ষরণ হওয়ায় একটি বেসরকারী হাসপাতালে সার্জারী করা হয়। এরপর রাজশাহী মেডিকেল কলেজ জাসপাতালে নিবিড় পর্যবেক্ষনে আছেন। সকলের কাছে তার আশু সুস্থতার জন্য দোয়া চান অধ্যাপক দিল আফরোজ।

এ্যাডভোকেট মোজাম্মেল হক রাজশাহী বার কাউন্সিলের তিন বারের নির্বাচিত সভাপতি। আইন পেশা ও সমাজসেবায় অবদান রাখায় সম্প্রতি বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি ফাউন্ডেশনের গোল্ড মেডেলে ভূষিত হন তিনি। ##

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।