সড়কে কেড়ে নিল ঢাবিতে চান্স পাওয়া তন্নির প্রাণ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

নুরুল ইসলাম নূর, স্টাফ রিপোর্টার :

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা দিয়ে পাস করার পর ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে গিয়ে রবিবার (২৪ নভেম্বর) সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের তন্নি।

নিহত তন্নি (১৯) ভেদরগঞ্জ উপজেলার রামভ্রপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা হাজী আ. লতিফ মাঝির মেয়ে। তিনি এ বছর ভেদরগঞ্জ সরকারি এম রেজা কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি নজরুল) ইসলাম বলেন, বিকালে ভাইয়ের সাথে মোটর সাইকেলযোগে সনদ সত্যায়িত করতে যাচ্ছিলেন তন্নি। পথে ভেদরগঞ্জ উপজেলা সদরের পদ্মা জেনারেল হাসপাতালের সামনে মোটরসাইকেলে তন্নির হাত থেকে মূল্যবান কাগজপত্র পড়ে যায়। রাস্তা থেকে সেগুলো তুলতে গিয়ে নসিমনের চাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

গত ২২শে নভেম্বর ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুমাইয়া আক্তারও সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। সুমাইয়া
২০১৯ সালের ৮ জানুয়ারি চট্টগ্রাম থেকে ঢাকা আসার পথে সে রোড এক্সিডেন্ট করে। এতে সে মারাত্মক ভাবে আঘাত প্রাপ্ত হয়।

সিঙ্গাপুর সহ অনেক হাসপাতালে তার চিকিৎসা করা হয়। দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা করার পর অবশেষে হাসপাতালের বিছানায় ধুঁকতে ধুঁকতে আজ (২২শে নভেম্বর) মৃত্যুবরণ করেন।

এভাবে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় মানুষের জীবন কেঁড়ে নিচ্ছে। দুজন ঢাবি শিক্ষার্থীর জীবন কেঁড়ে নিল। তাদের স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল থামছেই না।