স্বাস্থ্যবিধি মেনে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সাধারণ সভা অনুষ্ঠিত।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২০

নুরুল আমিন, সীতাকুন্ড :

অদ্য ১৮ই জুলাই ২০২০ ইং সীতাকুণ্ডস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর করোনা পরবর্তী ও নতুন সদস্যদের নিয়ে পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদ রানার সঞ্চালনায় ও সংগঠনের চেয়ারম্যান লায়ন এডভোকেট মোঃ সরওয়ার হোসাইন লাভলুর সভাপতিত্বে সভায় অংশ নেন সহ সভাপতি লিও মো নুর খান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মো নাজিমুজ্জামান, সাংগঠনিক সম্পাদক লিও আরাফাত এলাহী, মহিলা বিষয়ক সম্পাদক নারগিস আক্তার, আজীবন সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, লিও নুরুল আমিন, নিয়াজ উদ্দিন, আব্দুল হালিম, সরওয়ার উদ্দিন, মো ইমরান, আবরার হোসেন, লিনকন দে, হৃদয় প্রমূখ।

দিশারী ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট সারোয়ার হোসেন লাভলু বলেন দেশের পরবর্তী স্থায়ী প্রজেক্ট প্রসূতি মায়েদের চিকিৎসা সেবা। তিনি বলেন অনেক প্রসূতি মা তাদের রক্তের গ্রুপ জানেন না তাদের ডায়াবেটিসের মাত্রা জানেন না তারা ভালো চিকিৎসা পাননা, সে কারণে দিশারী যুব ফাউন্ডেশন প্রসূতি মায়েদের গর্ভকালীন সময়ে ব্লাড গ্রুপিং , ডায়াবেটিসসহ সরকারের পাশাপাশি সহযোগী সংগঠন হিসেবে গর্ভ পরবর্তী পরিচর্যা যাবতীয় কার্যক্রম চালিয়ে পরবর্তী কার্যক্রম স্পাই প্রজেক্ট হিসেবে হাতে নেবে।

সভায় মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ ২০২০ ইং চট্টগ্রাম এর বিভিন্ন স্পটে সহস্রাধিক বৃক্ষরোপন, প্রসূতি মায়ের ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস সহ জরুরী সেবা ও যুব উন্নয়ন অধিদপ্তরের অধিভুক্ত ট্রেনিং সমূহে অংশগ্রহণ বিষয়ক ও সাংগঠনিক জরুরী সিদ্ধান্ত গৃহীত হয়।