ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে ‘পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ’ এর পক্ষ থেকে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ৭, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নূর, স্টাফ রিপোর্টার :

বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ্য থেকে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়।রাঙামাটি জেলা প্রশাসক বাসভবন পার্শ্ববর্তী পার্কে ৭ মার্চ উপলক্ষ্যে আয়োজিত উন্মুক্ত আবৃতি পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কর্মসূচি দেয়া হয়।

এ প্রতিযোগিতায় সেরা অংশগ্রহণ কারীর পুরস্কার লাভ করে রাঙামাটি সেন্ট ট্রীজার স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী জারিন আনজুম।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সিনিয়র মাদ্রাসার প্রভাষক জনাব হারুনুর রশিদ। তিনি বলেন, শিক্ষার্থীদের কল্যাণে এ ফাউন্ডেশনের যাত্রা শুভ হোক, তিনি দেশপ্রেম ও মানবতার মাধ্যমে একটি সমৃদ্ধ সমাজ গঠনে পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ এর সার্বিক কাজের অগ্রগতি কামনা করেন।

ফাউন্ডেশন এর পরিচালক তানবীরুল ইসলাম বলেন , পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ একটি সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী শিক্ষাবান্ধব সংগঠন।
সুদ ও দারিদ্র মুক্ত একটি আদর্শ সমাজ বিনির্মাণের লক্ষ্যেই এ ফাউন্ডেশন এর পথচলা। তিনি আরো বলেন, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পিপীলিকা ফাউন্ডেশন বাংলাদেশ বিভিন্ন কর্মসূচির উদ্যোগ নিয়েছে,যেমন : বিনাসুদে ঋণ প্রদান,শিক্ষা উপকরণ বিতরণ, বক্তব্য ও ক্রীড়া প্রতিযোগিতা, মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ, রক্তদান, বৃক্ষরোপণ, র্যালী ও আলোচনা সভা এবং মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সম্মাননা স্মারক প্রদান। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আদর্শ মানবিক সমাজ প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহবান জানান।

সম্পর্কিত পোস্ট