সোনারবাংলা আদর্শ ক্লাবের ৩য় মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯

রিপন আহমেদ, মৌলভীবাজার :

মৌলভীবাজারে স্কুল-মাদ্রাসার কয়েকশ শিক্ষার্থীদের শতস্ফুর্ত অংশগ্রহণে মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৪ অক্টোবর) মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ও ২নং মনুমুখ ইউনিয়ন সহ ৪১ টি স্কুল ও মাদ্রাসার ৩য় ও ৮ম শ্রেণীর ৭৬৭ জন শিক্ষার্থীদের অংশগ্রহণে সাধুহাটি এ বি উচ্চ বিদ্যালয় ও সাধুহাটি ফজলুল হাসান ক্যাডেট মাদ্রাসায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সামাজিক সংগঠন সোনার বাংলা আদর্শ ক্লাব এর উদ্যেগে ৩য় মেধা যাচাই প্রতিযোগিতার এই আয়োজন করা হয়।
এ সময় পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করেন-২নং মনুমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক সেফুল, গোরারাই, ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রাদান শিক্ষক মনিরুজ্জামান, সাধুহাটি এবি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জয়নাল আহমেদ,বিমল গোস্বামী, সোনারবাংলা আদর্শ ক্লাবের সভাপতি কয়েছ আহমেদ।
এছাড়া উপস্থিত ছিলেন সহ-সভাপতি-তোফায়েল আহমেদ, শাকির হোসেন,মুনাইম আহমেদ,সাইফুল ইসলাম উজ্জল,জায়েদ আহমেদ ,সাধারন সম্পাদক রিপন আহমেদ ,সহ সম্পাদক আলামিন কবির সোহাগ,শাম্মু চৌধুরী,অপু বর্মণ,হাফিজে জুবায়ের আহমেদ ,অর্থ সম্পাদক মামুনূর রশীদ মাছুম,সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমেদ টিপু সহ উপস্থিত ছিলেন তানজিল হোসেন, মুকিদ আহমেদ,পবলু আহমেদ,সাকিব চৌধুরী,রায়হান আলী,নয়ন আহমেদ,তারেখ আহমেদ,পারভেছ আহমেদ,তোফায়েল আহমেদ,ইমাদ আহমেদ,কামরুল আহমেদ সহ প্রমুখ।