বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সৈয়দপুর টু কক্সবাজার ফ্লাইট উদ্বোধন করলেন রেলপথ মন্ত্রী।

অক্টোবর ৭, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মো জহুরুল ইসলাম।
নীলফামারী জেলা প্রতিনিধি।

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে সৈয়দপুর বিমানবন্দর থেকে এই রুটে ফ্লাইট উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

 

ফ্লাইট উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, সৈয়দপুর থেকে কক্সবাজারের ফ্লাইট চালু করায় উত্তরবঙ্গের মানুষের পক্ষ থেকে বিমানের সাথে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ। আজ থেকে সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হলো বৃহত্তর রংপুর বিভাগের আট জেলার মানুষ পর্যটন শহর কক্সবাজারে সরাসরি বিমানে যাওয়া আসা করতে পারবেন।

 

তিনি বলেন, আমরা চাই ভবিষ্যতে সপ্তাহে একটার বেশি ফ্লাইট দেয়া হোক, যাতে আরও বেশি মানুষ কক্সবাজার যেতে পারে।

 

বৃহস্পতিবার সকাল ১১টা ৪০মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে উড্ডয়ন করেছে বিজি-৫৯২ ফ্লাইটটি। এর আগে উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সঙ্গে অতিথিরা শুভেচ্ছা বিনিময় করেন।

 

বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, সৈয়দপুর উত্তরবঙ্গের গেটওয়ে। এসব এলাকার মানুষ যাতে বিনোদনের জন্য সরাসরি কক্সবাজার যেতে পারে সেজন্য আমরা এই ফ্লাইটটি চালু করেছি। যদি আপনারা চান (উত্তরবঙ্গবাসী) আমরা প্রতিদিন এই রুটে একটা করে ফ্লাইট দেব।

 

তিনি বলেন, করোনাকালে পৃথিবীর বহু দেশে যখন বিমানচলাচল বন্ধ হয়ে গেছে, তখন বিমান দেশবাসীর জন্য নতুন নতুন রুট খুলছে। আমার অনুরোধ আপনারা সবাই বিমানে ভ্রমণ করুন, বিমানের সাথে থাকুন।

 

এছাড়াও বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রাবেয়া আলীম, বিমান পরিচালনা পর্যদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, রংপুর বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, নীলফামারী জেলা প্রশাসক মো: হাফিজুর রহমান চৌধুরী প্রমুখ।

 

বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, সপ্তাহে দুইবার এই রুটে বিমান চলাচল করবে। প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে এবং শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে ছেড়ে যাবে। উদ্বোধনী ফ্লাইটের টিকিটের মূল্যে ১৫ শতাংশ ছাড় দেয়া হয়েছে। উদ্বোধনী ফ্লাইটের সব টিকিটই বিক্রি হয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।