ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সেন্টমার্টিনবাসীর দোয়া ও সহযোগিতা চান চেয়ারম্যান পদপ্রার্থী জাহেদ হোসেন

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ২, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে চান জনাব জাহেদ হোসেন। তিনি তরুণ সমাজসেবক, উদ্যোক্তা, শিক্ষানুরাগী, মুজিব আদর্শের অগ্রগামী সৈনিক, সেন্ট মার্টিন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি এবং উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা।

জনাব জাহেদ হোসেন সেন্ট মার্টিন ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম মৌলভী আবদুল গণির সুযোগ্য নাতি এবং উক্ত ইউনিয়নের সুশিক্ষিত সাবেক সফল চেয়ারম্যান মাস্টার শামসুল ইসলাম এর সুযোগ্য সন্তান।

এবিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জাহেদ হোসেন বলেন, আমি দাদা ও বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে সেন্ট মার্টিন দ্বীপের জনগণের খেদমত করতে চাই। এ দ্বীপের শিক্ষার মান ও পরিবেশ উন্নয়ন, দ্বীপকে সম্পূর্ণ মাদকমুক্ত করণ, চিকিৎসাসহ জনগণের সকল প্রকার উন্নয়ন ও মৌলিক অধিকার নিশ্চিত করতে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। 

পাশাপাশি সরকারি নীতিমালার সাথে সংগতি রেখে দ্বীপের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে আমি বদ্ধপরিকর। জীবনের শুরু থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছি। আমার দৃঢ় বিশ্বাস প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের নীতি নির্ধারনী মহল দলের প্রতি আমার ও পরিবারের ত্যাগ এবং ভালোবাসার মূল্যায়নস্বরূপ আমাকে নৌকা মার্কার প্রতীকে নির্বাচন করার সুযোগ দিবেন।

কক্সবাজার জেলার দুই পৌরসভা ও ১৫ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ এপ্রিল। ২ মার্চ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ভোটার তালিকা চূড়ান্ত করার পর তফসিল ঘোষণা করা হবে বলে জানান সংশ্লিষ্টরা।

সম্পর্কিত পোস্ট