সুন্দরগঞ্জ পৌর মেয়র লাঞ্চিত,আটক-১

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর সভার মেয়র ও উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল-মামুন ড্রেন নির্মাণ কাজ তদারকি করতে গিয়ে সংশ্লিষ্ট এলাকার লোকের হাতে চরমভাবে লাঞ্চিত হয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) বিকেলে পৌর সভার ১ নং ওয়ার্ডের মীরগঞ্জ বাজারের পাটনি পাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল সূত্রে জানা গেছে, পৌরসভার ১ নং ওয়ার্ডের পাটনিপাড়া ও বালাপাড়ার পানিবন্দী মানুষের দুর্দশা নিরসনে ড্রেন নির্মাণ কাজ তদারকি করতে যান মেয়র। এ সময় ড্রেনের শেষ প্রান্তে স্থানীয় নাসিম আলীর একটি টিন সেড ঘর থাকায় তিনি বাধা প্রদান ও গালাগালি করেন। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডা হয়। এতে থমকে যায় ড্রেন নির্মাণের কাজ। বেলা সাড়ে তিনটার দিকে মেয়র আব্দুল্লাহ আল-মামুন,১ নং ওয়ার্ড কাউন্সিলর ছামিউল ইসলাম পাটনিপাড়ায় রাস্তা সংলগ্ন দুলু মিয়ার টি স্টলে বসে চা খাওয়ার সময় নাসিম আলীর ছেলে আমিনুল ইসলামের নেতৃত্বে কয়েকজন দুস্কৃতকারী স্টলে ঢুকে অতর্কিতে কাউন্সিলরকে ধাক্কা মেরে মেয়র ও পৌর গার্ড রবিউলকে মারপিট করে সটকে পড়েন। আহত মেয়র আব্দুল্লাহ আল-মামুন ও গার্ড রবিউলকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ঘটনার সাথে জড়িত আমিনুলকে আটক করেন।

থানা অফিসার ইনর্চাজ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে এখনো কোন মামলা হয়নি।