ঢাকাশনিবার , ১৫ জুনe ২০২৪
  1. সর্বশেষ

দোয়ারাবাজার চকবাজারে আল্লামা মামুনুল হকের ওয়াজ স্থগিত

প্রতিবেদক
নিউজ ভিশন
২০ মার্চ ২০২১, ৯:৪৩ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার চকবাজারে আল্লামা মামুনুল হক সাহেবের ওয়াজ সাময়িক স্থগিত করা হয়েছে। দোয়ারাবাজার উপজেলার ৭নং লক্ষীপুর ইউনিয়নের চকবাজারে (২১ মার্চ) রোজ রবিবার মাদরাসাতুত তাক্বওয়া আল ইসলামীয়া ও চকবাজার এলাকাবাসীর উদ্যোগে ইসলামী বয়ান ও দোয়া মাহফিল হওয়ার কথা ছিল। উপজেলা প্রশাসন,স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ,ইমাম,মুয়াজ্জিন ও ওলামাদের সিদ্ধান্তে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে । পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক হলেই মাহফিলের তারিখ করা হবে।
উক্ত মাহফিলে প্রধান অতিথি শায়খুল হাদীস আল্লামা মামুনুল হক আসার কথা ছিল। চকবাজারের মাহফিলে অরাজকতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকায় দোয়ারাবাজার উপজেলা প্রশাসন ও স্থানীয় ওলামাগন সহ উক্ত মাহফিল স্থগিত রাখার সিদ্ধান্ত নেন। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম স্থানীয় নেতৃবৃন্দ ও ইমাম মুয়াজ্জিন ওলামাদের নিয়ে পৃথক পৃথক ভাবে তিনটি মিটিং করেন। দুটি মিটিং চকবাজারে ও অন্যটি দোয়ারাবাজার থানায়। এ সময় উপস্থিত ছিলেন উক্ত মাহফিলের সভাপতি শায়খুল হাদীস আল্লামা ইকবাল বিন কাসিম,মাদ্রাসার মুহতামিম মোস্তফা কামাল, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা গিয়াস উদ্দিন,মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মিছবাহ,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইন্তাজ মিয়া,আবুল কাসেম,মকবুল ও অন্যান্য আলেম ওলামাগন সহ স্থানীয় অনেকেই উপস্থিত ছিলেন।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ নাজির আলম জানান,চকবাজারের মাহফিলটি সাময়িক এর জন্য স্থগিত করা হয়েছে।সুনামগঞ্জের শাল্লার পরিস্থিতিরসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ,ইমাম,মুয়াজ্জিন ও ওলামাদের সিদ্ধান্তে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে অনুমতি দেওয়া হবে।

284 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই