সুনামগঞ্জে ৫ বছরের শিশুকে নৃশংসভাবে খুন

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের দিরাইয়ে ৫ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে খুন করে গাছের সাথে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে। নিহত শিশুর নাম তুহিন(৫)। সে কেজাউরা গ্রামের আব্দুল বাছিরের ছেলে। এই ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসছে। পুলিশ জানায়,সোমবার ভোরে পরিবারের অগোচরে শিশুটিকে কে বা কারা শিশুটির তার কান ও লিঙ্গ কেটে হত্যার পর লাশটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে রাখে এবং হত্যায় ব্যবহৃত দুটি ছুরি তার পেটে ঢুকিয়ে রেখে চলে যায়। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরত তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় এক গণমাধ্যমকর্মী জানান, এভাবে কোন মানুষ মানুষকে খুন করতে পারে না। ছোট্ট শিশুর গলা,কান,লিঙ্গ কেটে পেঠের মধ্যে দুটি ছুরি ঢুকিয়ে গাছের সাথে বেধে রাখা আদিম যুগকেও হার মানিয়েছে। এ ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে দ্রুত খুবে বের করে আইনের আওতায় নিয়ে আসা হউক।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, শিশু তুহিন হত্যার বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে আনা হবে।

ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানান