বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সুনামগঞ্জের ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মান শ্রমিকের মৃত্যু

সেপ্টেম্বর ২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিজানুর রহমান (১৮) নামের এক রাজমিস্ত্রি লেবারের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেল পৌনে ৬টার দিকে এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় উপজেলার কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে উপজেলার কালারুকা ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের মনসুর আলী মদন এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিজান সপ্তাহ খানেক আগে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকার সুনামগঞ্জ সড়কের পাশে অবস্থিত রাজ্জাক ম্যানশনে রাজমিস্ত্রির হেলপার হিসেবে কাজে যোগ দেয়। অন্যান্য শ্রমিকদের সাথে সে প্রতিদিন বিকেলে কাজ শেষ করে বিদ্যুতের সাহায্যে মটরদ্বারা পানি তুলে গোসল করতো। মঙ্গলবার বিকেলে কাজ শেষ করে বিদ্যুতের সাহায্যে মটরদ্বারা পানি তুলে গোসল করে বিদ্যুতের তার পেঁছিয়ে নেয়ার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে গিয়ে আহত হয় মিজান। গুরুতর আহত অবস্থায় স্থানীয় কৈতক হাসপাতালে নেয়ার পর সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে রাজমিস্ত্রির ঠিকাদার আমীন মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিল্ডিংটি স্থানীয় তকিপুর গ্রামের আক্তর হোসেন বাবুল এর। নিহত মিজান প্রায় ৬দিন ধরে অন্যান্য শ্রমিকদের সাথে এখানে রাজমিস্ত্রিদের হেলপার হিসেবে কাজ করতো। বিদ্যুতের সাহায্যে মটরদ্বারা পানি তুলে গোসল করার পর অসাবধানতা বশত বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয় এবং তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান জানান, তার ইউনিয়নে এমন দূর্ঘটনার সংবাদ পেয়ে তিনি কৈতক হাসপাতালে গিয়েছিলেন, কিন্তু সেখানে গিয়ে চিকিৎসকের মুখে শুনেছেন শ্রমিকটি ইলেক্টিক শর্টে মারা গেছে। লাশ স্বজনরা তাদের বাড়িতে নিয়ে গেছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিনকে ঘটনাস্থলে পাঠিয়েছেন।

ছাতক থানার এসআই মহিন উদ্দিন জানান, ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারে কোনো অভিযোগ না থাকায় তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।