বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের উপকারভোগীরা পেল বিএন্ডএফ কেয়ারের খাদ্য সহায়তা।

অক্টোবর ১৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নুরুল আমিন, সীতাকুণ্ড (চট্টগ্রাম( প্রতিনিধি।

লন্ডন প্রবাসী সীতাকুন্ডের তরুণ ব্যবসায়ী ও সমাজসেবক মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর প্রতিষ্ঠিত চ্যারিটি সংস্থা বিএন্ডএফ কেয়ারের পক্ষ থেকে সীতাকুন্ডের মুরাদপুর ইউনিয়নের অন্তত ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণের অংশ হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

গত ১৬ ই অক্টোবর (শনিবার) বিকাল ০৪ টায় বিএন্ডএফ এর নির্বাহী কর্মকর্তা এপেক্সিয়ান আশ্রাফুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,
৪ নং মুরাদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বর্তমানেও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম বাহার, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব ও সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের সাবেক সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী সাহাব উদ্দিন, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিক আবুল হাসনাত, সীতাকুণ্ড সমিতির সেক্রেটারী নাসির উদ্দিন মানিক, লায়ন্স ক্লাব চিটাগাং এর সেক্রেটারী লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দৌজা, মুরাদপুর ক্লাবের সাবেক সভাপতি কাজী আহমেদ আশরাফুজ্জামান খসরু।

এছাড়াও অনুষ্ঠানে বিএন্ডএফ কেয়ারের প্রধান সমন্বয়ক মোঃ নুরুল আকতার বাপ্পি, সমন্বয়ক মোঃ কাইয়ুম চৌধুরী কেয়ারের টিম মেম্বার রাফি, লিও নুরুল আমিন, এস এম হায়াত হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বিএন্ডএফ কেয়ারের এমন ব্যতিক্রমী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি রেজাউল করিম বাহার(কন্ট্রাক্টর) বিএন্ডএফ কেয়ারের এমন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে তার ইউনিয়নের জনসাধারণের জন্য কাজ করার অনুরোধ জানান।

প্রধান মেহমান লায়ন গিয়াস উদ্দিন বলেন, ” লন্ডনপ্রবাসী মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর মত দানের মনমানসিকতা যদি সমাজের সব বিত্তবানদের মধ্যে তৈরি হয় তবে সমাজে অভাবে কারো শিক্ষাজীবন নষ্ট হবেনা, কেউ না খেয়ে থাকবেনা, কেউ কর্মহীন থাকবেনা”।

বিএন্ডএফ কেয়ারের পক্ষে বক্তব্যে চ্যারিটির সমন্বয়ক মোঃ নুরুল আকতার বাপ্পি বলেন, ” আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি কর্মসংস্থান এবং শিক্ষার উপর। আজকের এ খাদ্য সহায়তার পরেও বিএন্ডএফ কেয়ার তার মূল কার্যক্রমে আপনাদের পাশে থাকবে”।
সভাপতির বক্তব্যে এপেক্সিয়ান আশ্রাফুল আলম ভূঁইয়া বলেন, ” মহিউদ্দিন বহদ্দা চৌধুরী সূদুর প্রবাসে থেকেও এলাকার মানুষের দুঃখদুর্দশার কথা ভাবেন, সমাজের বেকার যুবকদের নিয়ে ভাবেন, অসচ্চল পরিবারগুলোর জন্যে খাদ্য সহায়তা ছাড়াও তার প্রতিষ্ঠিত চ্যারিটি বিএন্ডএফ ইতিমধ্যে অনেককেই কর্মসংস্থানের উপকরণ দিয়ে, ব্যবসায় পুঁজি দিয়ে স্বাবলম্বী হতে সহায়তা করেছেন এবং শিক্ষাখাতেও অনেকের জন্যে আর্থিক সহায়তা দিয়ে তাদের শিক্ষাজীবন চালিয়ে যেতে সহযোগিতা করেছেন”।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।