রবিবার ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

সিনহা হত্যায় ওসি প্রদীপ, লিয়াকতসহ ৩ পুলিশ রিমান্ডে

আগস্ট ১৮, ২০২০
প্রিন্ট
নিউজ ভিশন

এম ইউ বাহাদুর,কক্সবাজার :

অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ খান হত্যা মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত এবং উপপরিদর্শক নন্দদুলালকে রিমান্ডে নিয়েছে র‍্যাব। আদালত রিমান্ড মঞ্জুর করার ১৩ দিন পর আজ তাদের জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হল।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রদীপসহ তিনজনকে নিয়ে কক্সবাজার কারাগার থেকে বের হন র‍্যাব সদস্যরা। মেজর সিনহা হত্যার ঘটনায় তার বোনের করা মামলায় গত ৬ আগস্ট টেকনাফের বরখাস্ত ওই তিনজনের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদলত।

কিন্তু গত দুই সপ্তাহেও তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিতে পারেনি র‍্যাব।

অবশেষে সোমবার কক্সবাজারে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, মঙ্গলবার এই তিন কর্মকর্তাকেও জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হবে। সিনহা হত্যাকাণ্ডের পর পুলিশের জব্দ করা ল্যাপটপ, হার্ডডিস্কসহ ২৯টি ডিভাইস নিজেদের হেফাজতে নিতে আদালতে আবেদন করা হয়েছে বলেও জানান তিনি।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শ্যামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। ঘটনা তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি তদন্ত শুরুর পরপরই কক্সবাজারে যান আইজিপি ও সেনাপ্রধান।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।