ঢাকাসোমবার , ২৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ মার্চ ২০২৪, ১১:৪০ অপরাহ্ণ

Link Copied!

……………….
দরজায় কড়া নাড়ছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতোমধ্যে এ নির্বাচনের আমেজ বা উৎসবে সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।

পছন্দের প্রার্থী নিয়ে পক্ষে বিপক্ষে চলছে চুলছেড়া বিশ্লেষণ। স্থানীয় মানুষের মাঝে কৌতুহল-উদ্দীপনার অন্ত নেই। এ নির্বাচনে শাপলাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে লড়তে চান পরিচ্ছন্ন সাংবাদিক ও বিশিষ্ট সমাজ সেবক এম.আমান উল্লাহ।

চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য তিনি সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ও সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউনিয়ন বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন আমান উল্লাহ।

জানা যায়, সাংবাদিক হিসেবে কক্সবাজারে এম আমান উল্লাহর যতেষ্ট যশখ্যাতি রয়েছে। পেশাগত জীবনে তিনি দক্ষ একজন গণমাধ্যম কর্মী এবং কাজের প্রতি অবিচল।

এছাড়াও তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)’র রাজনীতির সাথে সক্রিয়ভাবে যুক্ত রয়েছে এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের মিটিং, মিছিলে যোগদান সহ দলের জন্য কাজ কর যাচ্ছেন। তিনি দক্ষ একজন সংগঠক এবং জেলা শহরে বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিয়ে আসছেন।

তার পিতা মরহুম মঞ্জুর মাঝি শাপলাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের একজন বিশিষ্ট সমাজ সেবক ও সাধারণ মানুষের কাছে অতিপরিচিতজন ব্যক্তি ছিলেন।
শাপলাপুর ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্টান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য সহযোগিতা করেছেন ।

তার ব্যক্তিগত পক্ষ থেকে শাপলাপুরের অসহায়, মধ্যবিত্ত, হতদরিদ্র এবং যারা লাইনে দাঁড়াতে পারেনি তাদের পাশে থেকে সাধ্য অনুসারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

শাপলাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এম আমান উল্লাহ বলেন, একটি বার সুযোগ দিন আপনাদের আমানত খেয়ানত করব না, যার প্রাপ্য তাঁকেই বুঝিয়ে দেব ইনশাআল্লাহ। আপনাদের কাঙ্ক্ষিত রায়ে চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট ও মাদক- সন্ত্রাস ও দারিদ্রমুক্ত সুখী, সমৃদ্ধশালী ও বৈষম্যহীন ইউনিয়ন পরিষদ উপহার দেবো।

আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন ইউনিয়নবাসি।

সর্বোপরি এই কর্মযজ্ঞে আমি শাপলাপুরের সকলের দোয়া,আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

131 Views

আরও পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যতিক্রমধর্মী এক কর্মশালা অনুষ্ঠিত

পায়রা ও মংলা সমুদ্র বন্দরে ৭ নং, কক্সবাজার ৬ নং বিপদ সংকেত

পায়রা বন্দরের দিকে আরো ৬৫ কি.মি. এগিয়ে আসলো রেমাল

রাজশাহীর পাম্পগুলোতে পাওয়া যাচ্ছে হেলমেটবিহীন তেল

বুটেক্সে সিনিয়র-জুনিয়রের কোন্দলের জেড়ে আহত শিক্ষার্থী ও ভাঙচুর

দর্শন বিভাগের আয়োজনে শিক্ষকতায় নৈতিকতা বিষয়ক কর্মশালা

ঝিকরগাছায় ১২কেজি গাঁ*জা ও সাজাপ্রাপ্ত আসামী আটক

ট্রেনের ১৮ টিকিটসহ এক কালোবাজারি গ্রেফতার।

চট্টগ্রাম বায়তুশ শরফ মাদরাসায় ইসলাহুত ত্বোলাবা কমিটি গঠন

শুভ জন্মবার্ষিকী নজরুল

রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ

বেপরোয়া ড্রাম্প ট্রাকের ধাক্কায় মারা গেলো কাইছার