ঢাকাসোমবার , ২৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সাংবাদিকরা হলেন জাতির জাগ্রত বিবেক–এম এ মান্নান এম পি।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ এপ্রিল ২০২৪, ২:১০ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ আবু সঈদ,স্টাফ রিপোর্টারঃ

উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করে। দেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অতি গুরুত্বর্পূণ একটি বিষয়। সাংবাদিকরা হলেন জাতির জাগ্রত বিবেক। তাই দেশকে আরো এগিয়ে নিতে সাংবাদিকদের দায়িত্ব অত্যন্ত গুরুত্বর্পূণ। সাংবাদিক জাতির দর্পন,দেশ ও জাতির কল্যানে তারা জীবন বাজি রেখে সংবাদ সংগ্রহ জাতির নিকট তুলে ধরেন। আজকে দেশ উন্নয়নের পেছনে সাংবাদিকদের অগ্রনী ভূমিকা রয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) শান্তিগঞ্জ প্রেসক্লাব কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

তিনি বলেন, আমি দেখেছি শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগণ সবসময়ই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন৷ আমার এই ব্যাপারটা খুব ভালো লাগে। এখানে একঝাঁক শিক্ষিত তরুণরা আছেন। যাদের নিয়ে আমরা সত্য সুন্দর উপজেলা বিনির্মানে কাজ করবো। সবাইকে নিয়েই আমরা শান্তিগঞ্জকে সাজাতে চাই।

শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবিরের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোঃ নুরুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন,থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তেরাব আলী ও সাবেক চেয়ারম্যান নুরুল আমিন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম,শান্তিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবু সঈদ,সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ,জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সমিরণ দাস সুবির, সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিতাই দাস, অর্থ সম্পাদক খালেদ হাসান, প্রচার সম্পাদক শাহনূর সুলতান, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু খালেদ, সদস্য এম এ কাশেম চৌধুরী ও বায়েজিদ অপিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

134 Views

আরও পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যতিক্রমধর্মী এক কর্মশালা অনুষ্ঠিত

পায়রা ও মংলা সমুদ্র বন্দরে ৭ নং, কক্সবাজার ৬ নং বিপদ সংকেত

পায়রা বন্দরের দিকে আরো ৬৫ কি.মি. এগিয়ে আসলো রেমাল

রাজশাহীর পাম্পগুলোতে পাওয়া যাচ্ছে হেলমেটবিহীন তেল

বুটেক্সে সিনিয়র-জুনিয়রের কোন্দলের জেড়ে আহত শিক্ষার্থী ও ভাঙচুর

দর্শন বিভাগের আয়োজনে শিক্ষকতায় নৈতিকতা বিষয়ক কর্মশালা

ঝিকরগাছায় ১২কেজি গাঁ*জা ও সাজাপ্রাপ্ত আসামী আটক

ট্রেনের ১৮ টিকিটসহ এক কালোবাজারি গ্রেফতার।

চট্টগ্রাম বায়তুশ শরফ মাদরাসায় ইসলাহুত ত্বোলাবা কমিটি গঠন

শুভ জন্মবার্ষিকী নজরুল

রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ

বেপরোয়া ড্রাম্প ট্রাকের ধাক্কায় মারা গেলো কাইছার