ঢাকামঙ্গলবার , ২৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সরিষাবাড়ীতে প্রতিবন্ধী ক্রীড়াবীদ ও কোচকে সংবর্ধনা

প্রতিবেদক
নিউজ এডিটর
১৬ জুলাই ২০২৩, ২:২১ পূর্বাহ্ণ

Link Copied!

মাসুদুর রহমান –

জামালপুরের সরিষাবাড়ীতে ৬ জন ক্রীড়াবীদ ও ১ কোচকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যা ৭ টায় এলিন ট্রেড সেন্টার ও এস.এ কার্গো লিমি:,ঢাকা ঐশি সিটি সেন্টার ও ইপশি শপিং কমপ্লেক্স এর আয়োজনে আনিছুর রহমান এলিনের পক্ষ থেকে তাদের সংবর্ধনা দেওয়া হয়। তারা হলেন সুইড সরিষাবাড়ী বুদ্দি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থী শুয়াকৈর গ্রামের খলিলুর রহমানের ছেলে ফয়সাল আহমেদ,চর ধানাটা গ্রামের আব্দুল খালেকের মেয়ে খালেদা আক্তার,বগারপাড় গ্রামের রিপন তরফদারের মেয়ে রিয়া আক্তার,বিন্যাফৈর গ্রামের আমিনুর ইসলামের মেয়ে আর্জিনা আক্তার,কাওয়ামাড়া গ্রামের শ্রী স্বপন চন্দ্র দাসের মেয়ে রিতা রাণী দাস,দামোদুর গ্রামের মো: ময়নাল ময়নাল মিয়ার ছেলে সাগর আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুর রহমান।

 

এ ছাড়াও চীনের বৃহত্তম এক্সপোর্টার জিয়াং জিউকিন সহ ৫ জনকে সংবর্ধনার পাশাপাশি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চায়না থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী লিয়াং জিং ব্যাটি।

গত ১২ জুন থেকে ২৬ জুন পর্যন্ত জার্মানী বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ডস ২০২৩- খেলায় অংশ গ্রহণের করেন এরা। স্পেপাল অলিম্পিকস বাংলাদেশের দলের কোর্স হিসেবে দায়িত্ব পালন করেন প্রধান শিক্ষক আনিছুর রহমান। নয়টি ইভেন্টের মধ্যে চারটি ইভেন্টে সরিষাবাড়ী সুইড বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের ৬ জন ক্রীড়াবীদ অংশ গ্রহণ করে ৫ স্বর্ণ ও ১ টি রৌপ্য অর্জন করে।

 

সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিনের সভাপতিত্বে ও সরিষাবাড়ী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওয়াজেদ আলীর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশাহ, সাবেক সহ সভাপতি ও পৌর মেয়র মনির উদ্দিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গণি, জামালপুর জেলা আওয়ামীলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ বক্তব্য রাখেন।

 

এ সময় সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, শিমলা বাজার বণিক সমিতির সভাপতি জিন্নাহ,উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সরিষাবাড়ী প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি আব্দুল মান্নান মানু, প্রধান শিক্ষক আনিছুর রহমান, সহ সভাপতি আলহাজ আসাদুল্লাহ, নির্বাহী সচিব আবুল হোসেন, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ,সরিষাবাড়ী পৌরসভার সাবেক কাউন্সীলর কালা চান পাল,এলিনের সহ ধর্মিনী ফারজানা সুমা সহ প্রায় ১ সহস্রাধিক বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

144 Views

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন 

রক্তাক্ত ক্যাম্পাস

কোটার খোটা