ঢাকারবিবার , ১৬ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

শ্রীবরদীতে বিয়ের প্রলোভনে ধ’র্ষণ মামলার প্রধান আসামী গ্রে’ফ’তার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ মার্চ ২০২৪, ১০:০৮ অপরাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের শ্রীবরদীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলার অন্যতম আসামী মোহাম্মদ আলী( ২৭) কে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

২ মার্চ শনিবার রাতে ওসি কাইয়ুম খান সিদ্দিকীর নেতৃত্বে থানা পুলিশের একটি টিম কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলী (২৭) কুড়িকাহনীয়া গ্রামের হাসমত আলীর ছেলে।

জানাযায়, উপজেলার কুড়িকাহনীয়া গ্রামের স্বামী পরিত্যক্ত (২৬) নারী কে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে মোহাম্মদ আলী। পরবর্তীতে বিয়ের জন্য চাপ প্রয়োগ করা হলে বিয়ে করতে অস্বীকৃতি জানায় সে। সম্প্রতি সেই নারীর গর্ভে ২ জমজ সন্তান হয়। সন্তান জন্মের পর একটি সন্তান মারা যায়। এ ঘটনায় ২ জন কে আসামি করে মামলা দায়ের করেন সেই নারী।

ভুক্তভোগী নারী জানায়, মোহাম্মদ আলী আমাকে একজন মুন্সি দিয়ে বিয়ে পড়ায়। এরপর থেকে প্রায় ৬ মাস আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। আমি অন্তঃসত্বা হয়ে পড়লে তাকে বিয়ে রেজিস্ট্রি করার কথা বলি কিন্তু সে ওই বিয়ে অস্বীকার করে আমি আমার সন্তানের বাবার স্বীকৃতি চাই।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে রবিবার দুপুরে বলেন, ঘটনাটি অমানবিক মামলা দায়েরের পর থেকেই মোহাম্মদ আলী আত্মগোপনে ছিল। তাকে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। ডিএনও পরীক্ষার জন্য প্রক্রিয়া চলছে পরীক্ষার রিপোর্ট পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। রবিবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

448 Views

আরও পড়ুন