ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানদের বরণ করলো উপজেলা প্রসাশন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ জুলাই ২০২৪, ১০:০৪ অপরাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, লোহাগাড়া, চট্টগ্রামঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানের বরণ করলো উপজেলা প্রসাশন পাশাপাশি সাবেক চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানদের আনুষ্ঠানিক বিদায় দেন উপজেলা প্রসাশন।

বুধবার (১০ জুলাই), সকাল ১১ টায় লোহাগাড়া উপজেলা প্রসাশনের অয়োজনে উপজেলা অডিটরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ ইনামুল হাছানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব এমপি।

উপজেলা প্রসাশনের আয়োজনে লোহাগাড়া উপজেলার নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী,ভাইস-চেয়ারম্যান সরোয়ার মামুন,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারকে বরণ করেন এবং সাবেক উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এম ইব্রাহিম কবির,মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন আক্তার এর বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ইনামুল হাছান বলেন, গত ৫ বৎসর যারা জনগনের প্রতিনিধিত্ব করে এলাকার উন্নয়নে যেভাবে প্রসাশনের সহযোগিতা ও সম্মান পেয়েছেন, নবনির্বাচিত হয়ে যারা এখন জনগনের প্রতিনিধিত্ব করবেন উপজেলা প্রসাশন তাদের ও সে ভাবে সহযোগিতা ও সম্মান করবেন।

এসময় সদ্য বিদায়ী উপজেলা ভাইস-চেয়ারম্যান এম ইব্রাহিম কবির বলেন, ৫ বৎসর এলাকার কাজ করতে গিয়ে অজান্তে অনেক ভুলত্রুটি হয়ে যেতে পারে যা ক্ষমার দৃষ্টিতে দেখবেন আর জনগন ও এলাকার উন্নয়নে সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী লোহাগাড়াবাসীকে সেবা করার সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। লোহাগাড়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে মডেল উপজেলা গড়তে স্থানীয় সাংসদ, উপজেলা প্রসাশনসহ লোহাগাড়াবাসীর সহযোগিতা কামনা করেন।

এসময় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

72 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক