ঢাকারবিবার , ১৬ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

লোহাগাড়ায় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন মহিলা এমপি লুবনা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১১ মার্চ ২০২৪, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রামঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন সংরক্ষিত মহিলা আসনের নবনির্বাচিত সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা।

১০ মার্চ(রবিবার) দুপুরে সড়ক পথে চট্টগ্রামের লোহাগাড়ায় পৌঁছালে এই নারী সাংসদকে উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানায়।

দুপুর সাড়ে ১২টার দিকে লোহাগাড়ার প্রবেশদ্বার পদুয়া ঠাকুরদিঘী পৌঁছলে মহিলা সংসদ সদস্য শামীমা হারুন লুবনাকে প্রথমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু’র নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ফুলেল শুভেচ্ছা জানান। পরে অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পর্যায়ক্রমে ফুলেল শুভেচ্ছা জানান তাঁকে। এসময় পদুয়া, আমিরাবাদ, লোহাগাড়া সদর, আধুনগর ও কলাউজান ইউনিয়নের প্রায় অর্ধশত স্থানে তাঁকে অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান দলের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ। পরে তিনি মোটর শোভাযাত্রা ও গাড়ি বহর নিয়ে উপজেলার কলাউজানস্থ তাঁর শ্বশুর বাড়িতে যান।

জানা যায়,সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোনীত হওয়ার পর এই প্রথম লোহাগাড়ার কলাউজানস্থ শ্বশুর বাড়িতে আসেন তিনি।
লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগে সভাপতি খোরশেদ আলম চৌধুরী জানান, লোহাগাড়ার পুত্রবধু শামীমা হারুন লুবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথম লোহাগাড়ায় আগমনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে এক উৎসবের আমেজ বিরাজ করেছে। উপজেলার প্রবেশদ্বার পদুয়া ঠাকুরদিঘি থেকে চুনতি পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ও কলাউজানে একাধিক তোরণ-সংবর্ধনা গেট নির্মাণ করে নেতাকর্মীরা।
নারী সাংসদ শামীমা হারুন লুবনা লোহাগাড়ায় আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ, তাঁতী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ২০/৩০টি তোরণ ও সংবর্ধনা গেট নির্মাণ করা হয়েছে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জেসমিন আক্তার, বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রেহেনা কাজিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ববিতা বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিন আক্তার সানা, উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিন, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রাসু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, কলাউজান ইউপি চেয়ারম্যান এম এ ওয়াহেদ, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইছহাক মিয়া, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তৌহিদুল হাসান, মহিলা আওয়ামী লীগ নেত্রী পারভীন আকতার, নুসরাত এনি, রোখসানা আকতার, ছাত্রলীগের সহ-সভাপতি তানজিবুল ইসলাম রিজভী, লোহাগাড়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আরফাত হোসেন, সাধারণ সম্পাদক জয় সুশীলসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য শামীমা হারুন লুবনা লোহাগাড়ায় পৌঁছেই উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, মাননীয় প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মাদ জয়নাল আবেদীন বীর বিক্রম এর কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং তাঁর প্রয়াত শ্বশুর এম. এ. শুক্কুর মিয়ার কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এরপর লোহাগাড়ার কলাউজানস্থ শ্বশুর বাড়িতে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

154 Views

আরও পড়ুন