ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ এপ্রিল ২০২৪, ৪:৩৫ অপরাহ্ণ

Link Copied!

মোঃ শিবলী সাদিক রাজশাহী।

র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্প অপারেশন দল কর্তৃক মাদক ও বিশেষ অভিযান টহলডিউটি করাকালীন সময় ১৪/০৪/২০২৪ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী মহানগরের চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক ভদ্রা হাজির মোড়ে কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার জন্য গোপনে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া সঙ্গীয় অফিসার ফোর্সসহ উক্ত ঘটনাস্থলে পৌছিলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ০৪ জন ছিনতাইকারী পালানোর চেষ্টা করিলে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় আসামী ১। মোঃ মাহিম হোসেন ওরফে আলিফ (২১), ২। মোঃ সজল হোসেন (২৮) দ্বয়কে আটক করা হয় এবং ০২ জন ছিনতাইকারী কৌশলে আবাসিক এলাকায় পালিয়ে যায়।

উক্ত আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তাহারা বলেন, তাহারা ছিনতাই করার উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করিতেছিল এবং তাদের সহযোগী ছিনতাইকারী ৩। এস এম হাসান মুক্তাদির ওরফে কিউট (২৩), ৪। মোঃ জিসান হোসেন (২১) র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালাইয়া গিয়াছে। আটককৃত আসামীদ্বয় আরো জানায় যে, রাজশাহী মহানগর এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন স্থানে ছিনতাইকৃত মালামাল উক্ত পলাতক আসামীদ্বয়ের ভাড়াটিয়া বাসা রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ২৩৪/১ জামালপুর ২৬ নং ওয়ার্ড মৌজাস্থ জনৈক মোঃ গোলাম মর্তুজা (৬৬), (মোবাঃ ০১৭১৬০০০৫৭৩), পিতা- মৃত সোহরাব উদ্দিন মিয়া এর বাসায় মজুদ রাখিয়া গোপনে বিক্রয় করে। তখন আটককৃত আসামীদ্বয়ের দেওয়া তথ্য ও দেখানো মতে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ২৩৪/১ জামালপুর ২৬ নং ওয়ার্ড মৌজাস্থ জনৈক মোঃ গোলাম মর্তুজা (৬৬), এর বাসায় পৌছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পাইয়া আসামী ৫। বিশাল (২২), পিতা- অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা-অজ্ঞাত ৬। সাকিল (২০), পিতা-অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা-অজ্ঞাত, ৭। মোঃ রাজন (২০), পিতা- অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা-অজ্ঞাত সকলেই রাজশাহী মহানগর ও অজ্ঞাতনামা ২-৩ জন আসামী কৌশলে পালিয়ে যায়। পলাতক আসামী ৩। এস এম হাসান মুক্তাদির ওরফে কিউট (২৩) ও মোঃ জিসান হোসেন(২১) এর ভাড়াকৃত তৃতীয় তলার পূর্ব পাশের ইউনিট এর ঘরসহ আশেপাশে তল্লাশি করে নিম্ন বর্ণিত আলামত উদ্ধার করেন।

অপারেশন দল কর্তৃক ক ১৪ এপ্রিল ২০২৪ খ্রিঃ ২৩.১৫ ঘটিকায় মহানগর রাজশাহী এর বোয়ালিয়া থানাধীন বাজে কাজলা এলাকায় অপারেশন পরিচালনা করে আরএমপি এর চন্দ্রিমা থানার মামলা নং-১৩, তারিখ- ১৪ এপ্রিল ২০২৪; জি আর নং-৭৭/২০২৪ (চন্দ্রিমা)। ধারা-৩৯৩/৪১২/৩৪ পেনাল ১৮৬০ এর এজাহারনামীয় ৭নং আসামী মোঃ রাজন রহমান (২০), পিতা- মোঃ আনারুল ইসলাম, মাতা-কামরুন নাহার, সাং-বাজে কাজলা, থানা-বোয়ালিয়া, মহানগর রাজশাহী’কে ১। মোবাইল-০২টি, ২। সীমকার্ড-০২ টি, ৩। মানি ব্যাগ-০১ টি, ৪। টিপ চাকু-০১ টি সহ গ্রেফতার করে। উক্ত সময় এজাহারনামীয় ৭নং আসামী মোঃ রাজন রহমান (২০), পিতা- মোঃ আনারুল ইসলাম, মাতা-কামরুন নাহার, সাং-বাজে কাজলা, থানা-বোয়ালিয়া, মহানগর রাজশাহী’কে সূত্রোক্ত মামলা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে সত্যতা স্বীকার করে। মামলাটি আপনার থানায় তদন্তাধীন থাকায় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা একান্ত প্রয়োজন।

আটককৃত আসামী ও পলাতক আসামীরা পরস্পর যোগ সাজসে দীর্ঘদিন যাবৎ বর্ণিত ঘটনাস্থলসহ আশেপাশের এলাকায় দেশীয় ধারালো অস্ত্র টিপ চাকু দ্বারা ভয়ভীতি দেখাইয়া ছিনতাই করিয়া আসিতেছে এবং আসামীরা খুবই দুঃধর্ষ এবং খারাপ স্বভাবের। তাদের ছিনতাই ছাড়া আর অন্য কোন পেশা নেই।
গ্রেফতারকৃত উক্ত এজাহারনামীয় আসামীদ্বয় এবং পলাতক আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় আইনগত ব্যাবস্থা নেওয়ার জন্য হস্তান্তর করা হয়েছে।

39 Views

আরও পড়ুন

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!