ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় নিহত-৩, আহত- ২

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ ফেব্রুয়ারি ২০২৪, ২:২৫ পূর্বাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া কলাবাগান এলাকায় বৃহস্পতিবার সকালে ট্রাক লড়ি ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে।

নিহতরা হলেন, মো: হানিফ (৫৫), মো: নবী হোসেন (৪৫) ও অজ্ঞাত পরিচয় একজন। এতে আহত হয় ২ জন।

হাসপাতাল, পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া কলাবাগান এলাকায় বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় রাঙামাটিগামী ট্রাক লড়ি ও চট্টগ্রামগামী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিকশার ৩ আরোহীকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। গুরুতর আহত ২ জন সিএনজি অটোরিকশা আরোহী

মোঃ নূর আজিম ও সৈকত চাকমাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আজিমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় চট্টগ্রামগামী যাত্রীবাহী অটোরিক্সা ও বিপরীতমুখী ঠিকাদারী প্রতিষ্ঠানের বেপরোয়া গতির ট্রাক লড়ি মুখোমুখী সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি যাত্রীসহ পাহাড়ী খাদে পড়ে যায়। এতে অটোরিক্সার ১ জন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আর ২ জনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহতদের মধ্যে সদরের স্বর্ণটিলা বাসিন্দা মৃত আহমদ মিয়ার ছেলে মো: হানিফ ও একই এলাকার মো: আব্দুল আজিজ বাচা’র ছেলে মো: নবীর হোসেন। তাৎক্ষনিকভাবে নিহত অপর জনের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। নিহত ৩ জনের মরদেহ রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

হতাহতদের উদ্ধারে অংশ নেয়া মানিকছড়ি পুলিশ ফাঁড়ী ইনচার্জ এসআই নয়ন চক্রবর্তী বলেন, দূর্ঘটনার পরপরই ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালিয়েছি। ঘটনাস্থল কাউখালী থানার অধীন। হতাহতদের ব্যাপারে বিস্তারিত তারাই বলবে।

রাঙামাটি জেনারেল হাসপাতাল’র আরএমও ডাঃ শওকত আকবর খান বলেন, দূর্ঘটনাস্থল থেকে ৩ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের একজন অজ্ঞাত। অজ্ঞাত লাশের সুরতহাল ও ময়নাতদন্ত হয়নি। ২ টি লাশের ময়নাতদন্ত হয়েছে।

আহতদের মধ্যে সৈকত চাকমা রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। আজিমকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করছি।

রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, মর্মান্তিক এ দূর্ঘটনায় ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ী ২ টি জব্দ করেছি। নিহত একজনের পরিচয় এখনও নিশ্চিত হয়নি। আইনী প্রক্রিয়া চলছে বলে যোগ করেন এ কর্মকর্তা।

117 Views

আরও পড়ুন