ঢাকাশনিবার , ২৭ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

রাঙামাটিতে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটি শহরের শহীদ আব্দুল আলী একাডেমী একালা থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সকালে ৩৫০ পিচ ইয়াবাসহ ২ জন পাচারকারী আটক করেছে। তারা হলেন, মোঃ আরিফুল হাসান (২৩) ও মোঃ বেলাল হোসেন (৩২)।

পুলিশ জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী’র তত্ত্বাবধানে এসআই ইরফান উদ্দিন রাজিব’র নেতৃত্বে এএসআই ফিরোজ আলম, এএসআই হুমায়ুন কবির, এএসআই সালাউদ্দিন ও এএসআই অর্পন সেনের সমন্বয়ে পুলিশের বিশেষ টীম একাধিক ভাগে বিভক্ত হয়ে শহরের শহীদ আব্দুল আলী একাডেমী এলাকায় মঙ্গলবার ভোর থেকে ওঁৎ পেতে থাকে। সকাল আনুমানিক সাড়ে ৭টার সময় ইয়াবা পাচারকারীদের আস্তানা পুলিশ ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালাতে চেষ্টা করলে, পুলিশ তাদেরকে আটক করে। এসময় পুলিশ শহীদ আবদুল আলী একাডেমী পূর্বপার্শ্বে মহরম সওদাগরের বাসার পিছনে কাপ্তাই লেকের পাড়স্থ মোঃ বেলাল হোসেন’র কাছ থেকে ৩২২ পিস ইয়াবা ট্যাবলেট ও মোঃ আরিফুল হাসান’র কাছ থেকে ২৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। ইয়াবাসহ আটক ২জন মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ’র মাদক বিরোধী জিরো টলারেন্স’র অংশ হিসেবে পুলিশের চৌকস এ আভিযানিক টীম তখন অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিলের লক্ষে বিশেষ অভিযানে নিয়োজিত ছিলো জানিয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, মাদক নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে।

অভিযান বিষয়ে রাঙামাটি সদর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহেদুল ইসলাম বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষায় আমরা মাঠে আছি। মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে। #

75 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন