ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ মে ২০২৪, ৭:৩৫ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক, নাইক্ষ্যংছড়ি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদের মোটরসাইকেল মার্কার সমর্থনে নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়নের ছালামী পাড়ায় অনুষ্ঠিত উঠান বৈঠকে তোফাইল আহমদ বলেন, “নিজের ভোট নিজে দিন,অন্যকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ দিন।

নাইক্ষ্যংছড়ির পুলিশ- প্রশাসন নিরপেক্ষ। উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ জোরালো ভাবে বলেছেন,আইন শৃংখলা মিটিং এ- ভোট শত ভাগ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে।

জেলা রিটানিং অফিসার ঘোষনা দিয়েছেন,- ভোট নিয়ে কোন কর্মকর্তা- কর্মচারী অনিয়ম করলে গ্রেফতারসহ চাকুরী থেকে বহিস্কার করবেন বলে বক্তব্যে বলেছেন। আমি সাবধান করছি, সরকারী প্রজাতন্ত্রের কর্মকর্তা – কর্মচারী হয়ে যারা ভোট করছেন। আমি তাদের লিষ্ট পেয়েছি। ভোটে কারচুপি করতে আসবেন না। পরিণাম ভালো হবে না। সাধারন মানুষকে ভয় দেখিয়ে লাভ নেই। কেন্দ্র দখলসহ জাল ভোট দিতে আসলে, দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। শফি উল্লাহর উদ্দেশ্যে বলেন, মানুষকে মিথ্যা উন্নয়নের ফিরিস্তি শুনাবেন না। আপনি নিজের আখের গোছিয়েছেন। প্রাইমারী স্কুলের শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন ব্যক্তি থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। কাউকে ছাড় দেননি। আমি উন্নয়ন ও শান্তিতে বিশ্বাসী। আমি এতদ অঞ্চলের পাহাড়ী-বাঙ্গালীর দু:খ, দুর্দশা বুঝি। তাই উপজাতীরা আমাকে এত ভালবাসেন। আমার প্রতিপক্ষ বিগত সময় একাধিক মামলা দিয়ে আমার ছেলে সন্তান ও আপনাদের থেকে দুরে রেখেছিল আমাকে। আমাকে মেরে ফেলার একাধিকবার চেষ্ঠা করা হয়েছে। আপনাদের দোয়াই , আমি আবারও আপনাদের মাঝে ফিরে এসেছি।

পরিশেষে বলছি – রাখে আল্লাহ, মারে কে। আপনারা আগামী ২১ তারিখ মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুণ। আগামী ২১ তারিখ পর্যন্ত কেন্দ্র পাহারা,জাল ভোট প্রতিরোধের দায়িত্ব নিন। আগামী ৫ বছর আপনাদের দায়িত্ব নেবো। আমি আপনাদের পবিত্র আমানত রক্ষা করবো।

দিনব্যাপী নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়নের আর্দশ গ্রাম,ধুংড়ী হেডম্যান পাড়া,চাক হেডম্যান পাড়া,বিছামারা,ছালামী পাড়া,দক্ষিণ চাকঢালা,চাকঢালা,আশারতলী, ফুঠ্রাঝিরি, জামছড়ি,ফুলতলীসহ ইউনিয়নের বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় মোটরসাইকেল মার্কার প্রচার এবং গণসংযোগে গণজোয়ারের সৃষ্টি হয়েছে।

বুধবার ( ১৫ মে) রাত ৮ টা অবধি উল্লেখিত এ সব এলাকার পাড়া মহল্লায় প্রচার এবং গণসংযোগ করেন মোটরসাইকেল মার্কার উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ ও মোটরসাইকেল মার্কার নেতাকর্মীসহ উপজেলার প্রবীন বয়স্ক ব্যক্তি,যুবক,তরুন ব্যক্তিবর্গ এবং সমর্থকবৃন্দ। এ সময় প্রচার ও গণসংযোগে গণজোয়ারের সৃষ্টি হয়।

উল্লেখ্য যে,৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। ২১মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

95 Views

আরও পড়ুন

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা