ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মাস্টার রুহুল আমিনের মৃত্যুতে সর্বত্রে শোকের ছায়া

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ণ

Link Copied!

কাইছারুল ইসলাম।

না ফেরার দেশে চলে গেলেন কক্সবাজার জেলা পরিষদের সাবেক সদস্য, মহেশখালী উপজেলা গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক, মাতারবাড়ী তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এবং মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বর্ণাঢ্য রাজনীতিবিদ মাস্টার রুহুল আমিন। 

সোমবার(২৬ ফেব্রুয়ারি) মাতারবাড়ী ডিজিটাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ১৯৭১  সালে কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে মাস্টার রুহুল আমিনের জন্ম।

তার মৃত্যুর খবর নিশ্চিত করে তাঁর পরিবারের সদস্যরা জানান, সোমবার বিকালে বুকে ব্যথা অনুভব করলে পরিবারের সদস্যবৃন্দ মাতারবাড়ী ডিজিটাল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার স্ত্রী, এক পুত্র ও এক মেয়ে রয়েছে। তার মৃত্যুর খবরে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁকে তিনবার আনজুমান ট্রাস্ট কতৃক পরিচালিত মাতারবাড়ী তৈয়্যবিয়া মাদরাসার সভাপতি নির্বাচিত করা হয়েছিল।

তিনি দীর্ঘদিন যাবৎ শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।তিনি ১৯৯৬ ইং সালে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করে দীর্ঘ ২৮ বছর শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মুহাম্মদ মহসিন,সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল সেক্রেটারি আলহাজ্ব শামশুদ্দিন,জয়েন্ট সেক্রেটারি আলহাজ্ব মুহাম্মদ সিরাজুল হক,এসিস্টেন্ট সেক্রেটারি আলহাজ্ব এস এম গিয়াস উদ্দিন শাকের,গাউসিয়া কমিটির কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ্ব পেয়ার মুহাম্মদ, মহাসচিব আলহাজ্ব শাহজাদ ইবনে দিদার,গাউসিয়া কমিটি কক্সবাজার দক্ষিন জেলার সভাপতি আলহাজ্ব ওমর সোলতান,সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হোসাইনুল ইসলাম বাহাদুর,জনসংযোগ কর্মকর্তা একরামুল হক রানাসহ অনেকে শোক প্রকাশ করেছেন।

323 Views

আরও পড়ুন