ঢাকাশুক্রবার , ২১ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মহেশখালীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রতিনিধি সভা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১ নভেম্বর ২০২৩, ৪:৩২ অপরাহ্ণ

Link Copied!

মোহাম্মদ ফারুক আজম, মহেশখালী।

আগামী ১২ই নভেম্বর মহেশখালীতে আসছেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই আগমন উপলক্ষে মহেশখালীর আওয়ামী লীগের উদ্যোগে বুধবার (১ নভেম্বর) মাতারবাড়ি কিং অব কনভেনশন হলে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। এ সভা থেকে ব্যাপক জনসমাগম ঘটনোর প্রস্তুতিসহ কর্মীদের দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফ সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও কেন্দ্রীয় ধমবিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা। প্রতিনিধি সভায় উপস্থিত আছেন , কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, এড. সিরাজুল মোস্তফা চৌধুরী, কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য, জাফর আলম, কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরী, সংরক্ষিত মহিলা আসন-৮ এর সংসদ সদস্য কানিকানিজ ফাতেমা সহ যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগ কৃষকলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জননেত্রী শেখ হাসিনা এর আগেও দ্বিতীয় টুঙ্গিপাড়াখ্যাত মাতারবাড়িতে এসেছিলেন ১৯৯১ সালে ভয়াবহ ঘূর্ণিঝড়ের নিহতের পরিবারের খোঁজখবর নিতে। মহেশখালীবাসীর প্রতি আলাদা টান রয়েছে তার। আগামী ১২ই নভেম্বর মহেশখালী মাতারবাড়ির প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করতে কাজ করে যাওয়ার জন্য অনুরোধ করেন বক্তারা।

এইদিকে প্রধানমন্ত্রী আগমনকে কেন্দ্র করে দীর্ঘ দিনের অবহেলিত মাতারবাড়ি টু চালিয়াতলীর প্রধান সড়কে রাতারাতি সংস্কারের কাজ চলছেতে। প্রধানমন্ত্রী আগমনে সড়কে চলাচলের কিছুটাই হলেও স্বস্তি মিলবে এমনটাই মন্তব্য সচেতন মহল ।

246 Views

আরও পড়ুন

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা

দোয়ারাবাজারে ভারিবর্ষণ ও পাহাড়ি ঢলে একাধিক স্থানে বেড়িবাঁধ ভাঙ্গন যোগাযোগ বিচ্ছিন্ন : ব্যাপক ক্ষয়ক্ষতি