ঢাকাশুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মহেশখালীতে এক যুবক-কে গুলি করে হত্যা

প্রতিবেদক
নিউজ ভিশন
১৬ নভেম্বর ২০২৩, ৪:০৩ অপরাহ্ণ

Link Copied!

মুহাম্মদ ফারুক আজম:-

মহেশখালীর উপজেলার বড় মহেশখালী মগরিয়া কাটা এলাকার পানি খাওয়াকে কেন্দ্র করে সোহেল (২২) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯ টায় উপজেলার বড় মহেশখালীর মগরিয়া কাটা আমতলী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার জনৈক ওসমান গণির পুত্র, সে পেশায় ফিশিং বোটের শ্রমিক। এ ঘটনায় হয় আরও তিন জন। আহতেরা হলে ঘটনায় মো. লোকমান, নুরুল হক, মতিউর রহমান ও এমরান।স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্র জানায়, বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ক্রিকেট বিশ্বকাপের খেলা চলাকালীন সময়ে চায়ের দোকানে পানি খাওয়াকে কেন্দ্র করে এহসান ও সোহেলের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার সকালে এহসান ও সোহেলের পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সোহেল এর লোকজন এহছানকে মারধর করে। পরে এহাসানের নেতৃত্বে তার আত্মীয়-স্বজন জড়ো হয়ে এসে সোহেলের আত্মীয়-স্বজনের উপর হামলা চালায়। এ সময় এহছান ছাড়াও আবুল হোসেন, মাছন, মান্নান, মোবারকের নেতৃত্বে আরও কয়েকজন লোক এসে সোহেলকে গুলি করে হত্যা করে এবং আরও ৩জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

নিহতের পরিবার জানায়, পানি খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে এহসানের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র দিয়ে বেশ কয়েকজনকে কুপিয়ে আহত করে। এসময় এহসানের গুলিতে সোহেল খুন হয়।

জানতে চাইলে মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান- তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেল নামে এক যুবককে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে পরিদর্শন করেছে মহেশখালী থানা পুলিশ। জড়িতদের গ্রেফতারে মহেশখালী থানা পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

158 Views

আরও পড়ুন

সাংবাদিক তৈয়বুরের বাবার মৃত্যু, দাফন সম্পন্ন : শান্তিগঞ্জ প্রেসক্লাবের শোক

চলে গেলেন কবি মার্জেনা চৌধুরী

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের আমানত, তা‌দের রক্ষা কর‌তে হ‌বে- মির্জা ফখরুল

গ্রামাঞ্চলে বাড়ছে অপচিকিৎসা, দায়ী কে?

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

ড.রেজাউল কবির লোহাগাড়া বার আউলিয়া কলেজের সভাপতি মনোনীত