ঢাকাশনিবার , ২২ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মহানগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট পর্যন্ত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন রাসিক মেয়র।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৭ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ শিবলী সাদিক রাজশাহী।

রাজশাহী মহানগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট পর্যন্ত প্রশস্তকৃত সড়কে আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন করা হয়েছে। সোমবার রাত ৮টায় নগরীর মিজানের মোড়ে আনুষ্ঠানিকভাবে সুইচ চেপে সড়ক আলোকায়নের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর সড়ক আলোকায়ন ঘুরে দেখেন ও স্থানীয় জনগণের সাথে কুশল বিনিময় করেন রাসিক মেয়র।

এ সময় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মধ্য শহরের ন্যায় পেছিয়ে পড়া এই অঞ্চলেও উন্নয়ন করা হয়েছে। প্রশস্ত রাস্তা, ড্রেন নির্মাণ করা হচ্ছে। উন্নয়ন চলছে, এবার কর্মসংস্থানের ব্যবস্থার জন্য প্রচেষ্টা অব্যাহত রেখেছি। সবাইকে নিয়েই রাজশাহীকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহের হোসেন সুজা, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসা. ফেরদৌসী, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি ডা. আব্দুল মান্নান, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, সহকারী প্রকৌশলী ইনজামুল হক, সহকারী প্রকৌশলী সাকিব আদনান, উপ-সহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম, পূজন দাস, কামাল পারভেজ সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট ২ দশমিক ২ কিলোমিটার সড়কে ৬৯টি পোল স্থাপন করা হয়েছে। প্রতিটি পোলে দুটি আধুনিক সুসজ্জিত বিদ্যুৎ সাশ্রয়ী সর্বমোট ১৩৮ সড়কবাতি সংযোজন করা হয়েছে। এই আলোকায়নের ফলে এলাকার নাগরিকদের চলাচলে নিরাপত্তার পাশাপাশি নগরীর সৌন্দর্য্য আরও বৃদ্ধি পেয়েছে।

63 Views

আরও পড়ুন

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা

দোয়ারাবাজারে ভারিবর্ষণ ও পাহাড়ি ঢলে একাধিক স্থানে বেড়িবাঁধ ভাঙ্গন যোগাযোগ বিচ্ছিন্ন : ব্যাপক ক্ষয়ক্ষতি