ঢাকাশুক্রবার , ১৪ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ভোলায় শিক্ষকের বেত্রাঘাতে হাত ভাঙল ছাত্রীর;শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানীর মামলা।

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ নভেম্বর ২০১৯, ৮:৩৬ অপরাহ্ণ

Link Copied!

মো. সাইফুল ইসলাম(ভোলা প্রতিনিধি):-

ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ আলিনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী মোসাম্মদ আফরিন( ১২) কে শ্লীতাহানী করা ও শিক্ষকের কু প্রস্তাবে ছাত্রী রাজি না হওয়ায় স্কুল শিক্ষক মোঃ হুসাইন আহমেদ তাকে এলোপাথারি লাঠি দিয়ে পিটায় এক পর্যায় শিক্ষকের লাঠির আঘাত থেকে রেহাই পেতে ছাত্রী নিজেই হাত দিয়ে ঠেকানোর চেস্টা করলে শিক্ষকের লাঠির আঘাতে ছাত্রীর হাত ভেঙ্গে যায়।

৭ম শ্রেনীর আফরিন জানান; আমাকে প্রায় সময়ই আমাদের ধর্মীও শিক্ষক হুসাইন স্যার আমাকে কু প্রস্তাব দিত আমি তার কু প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি প্রায় সময় আমার উপর ক্ষিপ্ত ও রাগ চোখে তাকিয়ে থাকতেন। অবশেষে তিনি আজকে আমাকে বিরতির সময় ক্লাসে একা পেয়ে তিনি আমার পাশে এসে বসেন, পরে ভালো ভালো কথা বলা আরাম্ভ করলেন মাথায় পিঠে হাত ভুলালেন আস্তে আস্তে তিনি আমাকে বুকের সাথে জরিয়ে ধরলেন তখন আমি কোন দিশা না পেয়ে ডাক চিৎকার দিলে তিনি আমাকে তার হাতে থাকা মোটা লাঠি এলোপাথারি পিটানো শুরু করলো যখন আমি আমার হাত ঠেকানোর চেস্টা করি তখন তার লাঠির আঘাতে আমার হাত ভেঙ্গে যায়। আমার ডাক চিৎকার শুনে স্কুলের প্রধান শিক্ষক আমাকে উদ্ধার করে আমার মাকে ফোন করে আমাকে ভোলা সদর হাতপাতালে আনে এবং আমার হাত এক্সরে করলে তিনি দেখেন আমার হাত ভাঙ্গা।

এই ব্যাপরে মেয়ের মায়ের সাথে আলাপ করলে তিনি জানান আমার মেয়ের পড়াশুনা নস্ট করার জন্য এই স্কুলে একটি দুষ্টুচক্র কাজ করছে তারা হলো এই হুসাইন স্যারের উপদেস্টা তারা হলো আবুল বাশার, মোঃ আশ্রাফ আলি, মাইনদ্দিন। তাদের প্রভাবে এই হুসাইন শিক্ষক আমার মেয়ের সর্বনাশ করার চেষ্টা করছে।এই মাওঃ হুসাইন স্যার জামাতের একজন সদস্য তিনি আগে ছাত্র শিবির করতেন এখন তিনি তার প্রভাবশালি উপদেষ্টাদের প্রভাবে স্কুলে এইগুলো অপকর্ম করে বেরাচ্ছেন।
আমি এই ছাত্র শিবিরের শিক্ষক হুসাইনের দৃষ্টন্তমূলক শাস্তি কামনা করছি।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মেজবাহউদ্দিন এর সাথে কথা বললে তিনি জানান আজকে যেটা হয়েছে সেটা অনাকাঙ্খিত।যেটা হয়েছে সেটা মেনে নেওয়া যায় না। তবে আমি আমার ছাত্রীকে উদ্ধার করে তাকে হাসপাতালে এনে ডাক্তার দেখাইছি।
তিনি বলেন আমার শিক্ষক যেটা করেছে সেটা ভুল করেছে তার ভুলের মাশুল আমরা কেন নিব তার মাশুল সে ই নিজে দিবে।

অভিযুক্ত শিক্ষক বলেন; আমি মারিনি। আমি শুধু আমার ছাত্রীর গায়ে একটু হাত দিয়েছি আর কিছু না এতে কি আমার অপরাধ হয়েছে। এতে যদি আমার অপরাধ হয় তাহলে আপনার যা করার তা করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাথে মুঠো ফোনে কথা বললে তিনি জানান; আমি ঢাকা আছি বিষয়টি শুনেছি চেয়ারম্যান আমাকে জানিয়েছে তবে যা ঘটেছে তা সত্য এটার দৃষ্টান্তমূলক শাস্তি হবে আপনারা নিশ্চিত থাকেন।

আলীনগর ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ আলীনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বশির আহমেদ এর সাথে কথা বললে তিনি জানান; আমাকে বিষয়টি জানিয়েছে তবে শিক্ষক মেয়ের গায়ে হাত দেওয়া তাকে মারা এটা তার অপরাধ আমি ঢাকা আছি ঢাকা থেকে এসে এর যথাযথ ব্যাবস্থা গ্রহন করবো যাতে এমন ঘৃনিত কাজ কোন শিক্ষক ছাত্রীর সাথে করতে না পারে।

ভিকটিমের বাবা রাহাত হোসেন এর সাথে কথা তিনি জানান; এই চরিত্রহীন শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি এবং নরপিশাচ্ এই শিক্ষকের নামে শ্লীতাহানীর মামলা দায়ের করেছি।

49 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই