ঢাকাশনিবার , ১৫ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

বেপরোয়া ড্রাম্প ট্রাকের ধাক্কায় মারা গেলো কাইছার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৪ মে ২০২৪, ৪:২৮ অপরাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, লোহাগাড়া, চট্টগ্রামঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় বেপরোয়া ড্রাম্প ট্রাকের ধাক্কায় কাইছার এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনায় একজন গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

২৩ মে (বৃহস্পতিবার)দিবাগত রাত আনুমানিক সোয়া ১১ টার দিকে লোহাগাড়া উপজেলার আধুনগর ব্রিজের দক্ষিণ পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত মোহাম্মদ কাইছার (১৭) লোহাগাড়া উপজেলার লোহাগাড়া সদর ইউনিয়নের (১নংওয়ার্ড)দরবেশহাট,
সাওদাগর পাড়ার,রশীদ কোম্পানির বাড়ির নুরুল আবছার প্রকাশ বদনের পুত্র। আহত জিয়াউর রহমান জিয়া একই এলাকার মৃত ফোরক আহমেদের পুত্র।

স্থানীয় ইউপি সদস্য জাফর আহমদ সত্যতা নিশ্চিত করে জানান, সদর ইউনিয়ন ১নং ওয়ার্ড সাওদাগর পাড়ার নুরুল আবছার প্রকাশ বদনের ছেলে মোহাম্মদ কাইছার সড়ক দুর্ঘটনায় মারা যায়, এঘটনায় একই এলাকার জিয়াউর রহমান জিয়া গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মোহাম্মদ কাইছার কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার চিরিঙ্গা বাজারে জিয়াউর রহমান জিয়ার মালিকানাধীন মেসার্স জননী এন্টারপ্রাইজে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে জিয়াউর রহমান ও মোহাম্মদ কাইছার মটরসাইকেল যোগে লোহাগাড়া নিজ বাড়িতে আসার সময় আধুনগর এলাকায় পৌঁছালে পিছন থেকে ড্রাম্প ট্রাক ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল আরোহী জিয়া ও কাইছার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। আহত জিয়া ও কাইছারকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে চন্দনাইশ এলাকায় পৌঁছালে কাইছারের মৃত্যু হয়। আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় নিহত কাইছারের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।
এঘটনায় গুরুতর আহত জিয়াউর রহমান জিয়ার পরিবারের লোকজন জানায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য জিয়াকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে।
নিরাপদ সড়ক চাই (নিসচা) লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি মোজাহিদ হোসেন সাগর বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কাগজপত্র ছাড়া অবৈধভাবে চলাচল করছে এসব গাড়ি, অভিযান চালিয়ে বেপরোয়া এসব গাড়ি বন্ধ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোঃ এরফান জানান, সড়ক দুর্ঘটনায় জড়িত ড্রাম্প ট্রাকটি জব্দ করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

113 Views

আরও পড়ুন

ঘুমধুমে ইয়াবাসহ ২জন পাচারকারী আটক !!

ঈদুল আযহা : আত্মসমর্পণের এক জ্বলন্ত শিক্ষা

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন