ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৭ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বগুলা রোছমত আলী রাম সুন্দর স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন করা হয়েছে।

বুধবার (১৭এপ্রিল) অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন করা হয়েছে। সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ৯৫৫ জন ভোটারের ৬৯১ জন তাদের ভোটাদিকার প্রয়োগ করেন, বিরতিহীন ভোটের পর বিকাল ৫ টায় ফলাফল ঘোষণা করা হয়।

বিদ্যালয় সূত্রে জানা যায়, বিদ্যালয়ে পড়াশোনা করছে এমন শিক্ষার্থীদের অভিভাবক সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই গভর্নিং বডির নির্বাচন-২০২৪ সম্পন্ন হয়। নির্বাচন কমিশনের ফলাফলের তথ্যানুসারে নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন, এদের মধ্যে ৮ জন পুরুষ ও ২ জন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নেয়। এ নির্বাচনে ৪ জন পুরুষ ও ১ জন মহিলা প্রতিদ্বন্দ্বী বিজয়ী হয়েছেন।এদের মধ্যে নাজমুল হাসান (হিলেল) স্কুল শাখা থেকে ২৮৩ ভোট পেয়ে প্রথম, মোঃ লিটন খান স্কুল শাখা থেকে ২৪৫ ভোট পেয়ে দ্বিতীয়, গোলাম মোস্তফা কলেজ শাখা থেকে ৪৫ ভোট পেয়ে প্রথম , মশিউর রহমান কলেজ শাখা থেকে ৪১ ভোট পেয়ে দ্বিতীয়, ও সংরক্ষিত নারী সদস্য জেছমিন আকন্দ ২৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। উল্লেখ্য, বগুলা রোছমত আলী রাম সুন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজের গভার্নিং বুড়ির নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মজিবুর রহমান। এসময় অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন,ভোটাররা উৎসব মুখর পরিবেশে সকাল থেকে বিকাল পর্যন্ত ভোট দিয়ে আমাদেরকে ধন্য করেছি। পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট ছাইদুর রহমান (ছায়েদ) ৮ নং বোগলা বাজার ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান, সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী (আপন) ইউপি সদস্য বুলবুল মিয়া, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, সুধীজন-শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

66 Views

আরও পড়ুন

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!