ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ফুলবাড়ীতে মাদকাশক্ত যুবকের মরদেহ উদ্ধার!

প্রতিবেদক
নিউজ এডিটর
২ অক্টোবর ২০১৯, ৪:১৭ অপরাহ্ণ

Link Copied!

Exif_JPEG_420

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর নিচ থেকে মাদকাসক্ত অচেতন এক যুবককে স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং থানা পুলিশকে খবর দেয়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে চেকাপ করার পর মৃত ঘোষণা করেন। অতিরিক্ত পরিমাণে মাদক সেবনের ফলে তার মৃত্যু ঘটেছে বলে ধারনা করা হয়েছে।

মৃত যুবক হলেন লালমনিরহাট জেলার সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ ফারুক মিয়া (২০)।

পুলিশ এসে মৃত. যুবকের সাথে থাকা স্কুল ব্যাগের মধ্যে ঘুমের ট্যাবলেটসহ কয়েক প্রকার ট্যাবলেট, তার ছবি, জন্ম নিবন্ধন সনদ, ইউনিয়ন পরিষদের দেয়া পরিচয়পত্র পায়। সাথে থাকা সেই পরিচয় পত্রের মাধ্যমে মৃত ওই যুবকের নাম ঠিকানা নিশ্চিত করে। পরে মোগলহাট ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে মৃত যুবকের পরিবারকে খবর দেয়া হয়।

ঘটনাস্থলের আশেপাশের লোকজন জানায়, গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে সেতুর পূর্বপারে একজন পথচারী তাকে সেতুর নিচে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে ডাক দেয়। পরে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত যুবকের বাবা আব্দুল করিম জানান, সে রড মিস্ত্রির কাজ করতো। ৭/৮ মাস আগে তার বিয়েও সম্পন্ন হয়েছে। ছেলেটা মাদকাসক্ত ছিল। পরিবার থেকে অনেক বলাবলি ও শাসন করেও কোনো কাজে আসে নি। বহুবার চেষ্টা করা হলেও তাকে ভালোর পথে ফেরাতে পারিনি। কি আর করব, আমার কপাল খারাপ।

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইয়াকুব আলী সরদার জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত ইয়াবা সেবনে তার মৃত্যু ঘটতে পারে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি ফুয়াদ রুহানী জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে।

113 Views

আরও পড়ুন

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।

আনোয়ারায় মৎস্যপল্লীতে আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ নির্মাণ কাজের শুভ উদ্বোধন

শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

সমগ্র মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদযাপন করবে–খামেনি

নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে

প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

শার্শায় প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন

নাগরপুরে নাবিক সাব্বিরের মুক্তির খবর শুনে তার পরিবারে খুশির বন্যা বইছে।

নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

ঈদসংখ্যার গুরুত্ব কি হারিয়ে যাচ্ছে?