ঢাকাশনিবার , ১৫ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২১ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ণ

Link Copied!

হুমায়ুন কবির
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি :

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেক দুইবারের উপজেলার চেয়ারম্যান এবং বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত শাফায়েত আজিজ রাজু।

তিনি ঘোড়া প্রতীকে নির্বাচন করেছেন।তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ৪হাজার ৭৭৪ ভোট বেশি পেয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া উপজেলা নির্বাচন কমিশন।

২১ মে(মঙ্গলবার) সারাদেশে ন্যায় দ্বিতীয় ধাপে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।এর মধ্যে ৪জন চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।আনারস প্রতীকে নির্বাচন করে ১৬৫৩৪ভোট পেয়ে ২য় হয়েছেন বর্তমান উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সহধর্মিণী রুমানা আক্তার, মোটরসাইকেল নিয়ে প্রতিদ্বন্দ্বী করে ৬৬৭৩ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ পেকুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কাশেম এবং দোয়াতকলম মার্কা নিয়ে ৬১৬৯ ভোট পেয়ে ৪র্থ হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ড. আশরাফুল ইসলাম সজিব।
ভাইস চেয়ারম্যান
৫জন পুরুষ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।এর মধ্যেই
২০হাজার ৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তালা প্রতীকের মাহবুবুর করিম,টিউবওয়েল মার্কায় নিয়ে ১৫ হাজার ৫২ ভোট পেয়ে ২য় হয়েছেন বর্তমান ভাইস-চেয়ারম্যান এম আজিজুল হক আজিজ,, মাইক প্রতীক নিয়ে ১০হাজার৫৫৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন এম.নাছির উদ্দিন বাদশা, ৬৭২৬ভোট পেয়ে ৪র্থ হয়েছেন মমতাজ উদ্দিন, ১৯৭০ভোট পেয়েছেন সাহাব উদ্দিন।
মহিলা ভাইস চেয়ারম্যান

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন এর মধ্যে কলসি প্রতীক নিয়ে ৩৬হাজার৮৩২ ভোট পেয়ে মহিলা ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইয়াসমিন সুলতানা, ৮০৮০হাজার ভোট পেয়ে হাঁস প্রতীক নিয়ে ২য় হয়েছেন আজমীর নূরে জন্নাত, প্রজাপতি প্রতীক নিয়ে ৫হাজার ৬৯৬ ভোট পেয়ে ৩য় হয়েছেন রাজিয়া সোলতানা এবং ফুটবল মার্কা নিয়ে ৩ হাজার৭৫৯ ভোট পেয়ে ৪র্থ হয়েছেন বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু।

66 Views

আরও পড়ুন

ঘুমধুমে ইয়াবাসহ ২জন পাচারকারী আটক !!

ঈদুল আযহা : আত্মসমর্পণের এক জ্বলন্ত শিক্ষা

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন