ঢাকাশুক্রবার , ১৪ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

পঞ্চগড়ের আলমগীর হোসেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবি নির্বাচিত হওয়ায় সম্মাননা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৩ অক্টোবর ২০২৩, ৬:৩৩ অপরাহ্ণ

Link Copied!

আবু তৌহিদ, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ

দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টের আপিল বিভাগের আইনজীবীদের তালিকায় এ্যাড. মোঃ আলমগীর হোসেনের নাম প্রকাশিত হয়েছে। সারা বাংলাদেশে ২৪৯ জন আপিল বিভাগের তারমধ্যে পঞ্চগড় জেলার তিনজন ছিল মরহুম মির্জা গোলাম হাফিজ,ব্যারিস্টার জমির উদ্দিন সরকার,বর্তমান রেল মন্ত্রী এ্যাড নুরুল ইসলাম সুজন, আলমগীর হোসেন সহ চারজন এই উপলক্ষে তার গ্রামের বাড়ি পঞ্চগড়ে বিতরণ করা হয়েছে মিষ্টি। সৃষ্টি হয়েছে আনন্দঘন পরিবেশ এবং আনন্দের জোয়ার বইছে পুরো এলাকায়। তিনি পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুরের চুচলী বটতলী গ্রামের আব্দুল মালেকের ছেলে।

আলমগীর হোসেনের জন্য এলাকার মুখ উজ্জ্বল এবং উপজেলার এই প্রথম কেউ এমন কৃতিত্বের অধিকারী হওয়ায় বলরামপুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গতকাল (২২ অক্টোবর) রবিবার বিকালে বলরামপুর বাসীর ব্যানারে চুচুলী বটতলীহাট উচ্চ বিদ্যালয় মাঠে তাকে ওই সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় ইউপি সদস্য পরীক্ষিত চন্দ্র বর্মণের সঞ্চালনায় বলরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রাজিব কান্তি রায়, রংপুর মেডিক্যাল কলেজের মানসিক বিশেষজ্ঞ ডা. কৃষ্ণ রায়,এ্যাড আল মামুন শামীম, বালিয়াডাঙ্গী সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সঞ্জীব কান্তি, বীর মুক্তিযোদ্ধা দেবীচরণ বর্মণ সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যামান্য ব্যাক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ, এ্যাড. আলমগীর হোসেন গত সেপ্টেম্বর মাসের ২৫ তারিখে সুপ্রীম কোর্টের আপিল বিভাগের আইনজীবীদের তালিকা ভুক্ত হয়েছেন। তিনি বর্তমানে ইংল্যান্ডের বিপিপি ইউনিভার্সিটিতে ‘ল’ বিষয়ে ব্যারিষ্টারি পড়ছেন।

142 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই