ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নৌকায় ভোট দেওয়ার আহ্বান : নোয়াখালীতে ড.মোহাম্মদ ফারুকের পুজামন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

প্রতিবেদক
নিউজ এডিটর
২৪ অক্টোবর ২০২৩, ৬:০৮ অপরাহ্ণ

Link Copied!

নোয়াখালী প্রতিনিধি

দেশের প্রখ্যাত ব্যবসায়ি ও নোয়াখালী-০১ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশি আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ড. মোহাম্মদ ফারুক চাটখিল-সোনাইমুড়ি উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও পূজার্থীদের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করেছেন।

সোমবার (২৩ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি চাটখিল উপজেলার খিলপাড়া, রামনারায়নপুর, শাহাপুর, মোহাম্মদপুর, দশঘরিয়া-পরকোট ইউনিয়ন ও চাটখিল পৌরসভা এলাকার বিভিন্ন পূজা মন্ডপ ও মন্দির পরিদর্শন এবং মত বিনিময় সভা করেন।

সোমবার সকাল ১১টার দিকে খিলপাড়া ইউনিয়নের শিবপুর মন্দির, খিলপাড়া কালি মন্দির, রামনারায়নপুর ইউনিয়নের শ্রীকৃষ্ণ মন্দির, দশেভূজা পূজা মন্দির, সোমপাড়া সনাতন হরিসভা, শাহাপুর সনাতন হরিসভা, দশঘরিয়া গৌর নিতাই মন্দির, পাল্লা বাজার জগন্নাথ মন্দির, রাধা গোবিন্দ মন্দির ও চাটখিল পৌরসভার শ্রী শ্রী গৌর নিতাই সেবাশ্রম মন্দির পরিদর্শন করেন। এই সময় তিনি পূজা উদযাপন কমিটির ও মন্দির কমিটির পরিচালনা পর্ষদের উদ্যোগে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

ড. মোহাম্মদ ফারুক বলেন, শারদীয় দূর্গা পূজা শুধু হিন্দু সম্পদ্রায়ের লোকজনের উৎসবই নয় এটি বাংলাদেশে সার্বজনিন উৎসব। ধর্ম যার যার উৎসব সবার। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ঐক্যবদ্ধ ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ক্ষুধা-দ্রারিদ মুক্ত সুখী সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান তিনি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে পূন:রায় নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে সরকার গঠনে সহযোগিতা করার আহ্বান জানান। আলোচনা সভা শেষে চাটখিল ও সোনাইমুড়ি উপজেলার ২২টি পূজা মন্ডপের আয়োজকদের হাতে নগদ অর্থ তুলে দেন ড. মোহাম্মদ ফারুক।

এই সময় তার সঙ্গে ছিলেন নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মনিক, নোয়াখলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোলেমান ভুলু, নোয়াখলা ইউনিয়ন আওয়ামীলীগ (পশ্চিম) সভাপতি জাকির হোসেন চৌধুরী টিপু, উপজেলা আওয়ামীলীগ নেতা শহিদ উল্ল্যাহ ভান্ডারি।

170 Views

আরও পড়ুন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই

চকরিয়ায় তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা

কোকা-কোলার বিজ্ঞাপন নিয়ে যা বললেন আজহারী

ওয়াকার-উজ-জামানকে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ

পরিবহন মালিক-শ্রমিকদের তোষামোদির কারনে প্রতিঈদে ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা বাড়ছে- যাত্রী কল্যাণ সমিতি

ঠাকুরগাঁওয়ে ‘জিংক ধান-বঙ্গবন্ধু ধান-১০০’ শীর্ষক কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত 

প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তার সামনে মেয়র প্রার্থীর উপর হামলা, সম্মেলন কক্ষ ভাংচুর

শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন শার্শা থানার ওসি মনিরুজ্জামান