ঢাকাশুক্রবার , ২৬ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নাগরপুরে চমক দেখিয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী জনপ্রিয় নেতা ফারুক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩১ মে ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ সম্পন্ন হয়। এতে জনসাধারণে চমক দেখিয়ে প্রথমবারের মতো উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তরুণ সমাজের জনপ্রিয় মুখ ও বিশিষ্ট সমাজসেবক মো. ফারুক হোসেন।

রাজনৈতিক পরিচয়ে তিনি নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক। কখনো দিনমজুরদের কাজে সাহায্য করা, কখনো হাসপাতালে সাধারণ রোগীদের দেখাশোনা করা সহ বিভিন্ন সামাজিক সমস্যা সমাধান ও জনগণের যেকোনো বিপদে সব সময় পাশে থাকার সুনাম রয়েছে তরুণ এই নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের। তার এই অবিস্মরণীয় বিজয়ে নিজ এলাকায় সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে।

দুয়াজানী কলেজ পাড়ার ৭০ বছর বয়সের এক বৃদ্ধ মহিলা বলেন, ফারুক আমার নাতি। এই বিজয়ে আমি অনেক আনন্দিত। আমার নাতির জন্য সকলে দোয়া করবেন। পাকুটিয়া ইউনিয়ন থেকে কয়েকজন যুবক শুভেচ্ছা জানাতে এসে জানায়, তালা মার্কার বিজয় হওয়ায় আমরা ব্যাপক আনন্দিত। আমাদের নেতা ফারুক ভাই সবসময় আমাদের সকল বিপদে পাশে থাকেন।

সদ্য নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফারুক হোসেন বলেন, এই বিজয় নাগরপুর উপজেলাবাসীর বিজয়, এই বিজয় তারুণ্যের বিজয়। আমার সাধ্য অনুযায়ী সর্বোচ্চ জনগণের সেবা ও উন্নয়ন করতে চাই। কারণ তারাই আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। নির্বাচন সুন্দর, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ায় সংশ্লিষ্ট প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে আমার নির্বাচন কেন্দ্রীক যারা দিন-রাত পরিশ্রম করেছেন সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, নাগরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মো. ফারুক হোসেন তালা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৮৩৪ টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. ঠান্ডু মিয়া টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৩৯৯ টি ভোট। এই পদে মোট ৯ জন  প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

60 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন