ঢাকাশনিবার , ১৫ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নবীগঞ্জে ছিনতাইয়ের ঘটনার মামলায় ইউপি সদস্য দুলাল কারাগারে

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ নভেম্বর ২০১৯, ১২:৩০ অপরাহ্ণ

Link Copied!

মৌলভীবাজার সদর প্রতিনিধিঃ

নবীগঞ্জ উপজেলাধীন পারকুল সামিট বিবিয়ানা বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র থেকে প্রায় সোয়া ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার মামলায় ইউপি সদস্য দুলাল মিয়ার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল ২৫ নভেম্বর সোমবার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরে আলম শুনানি শেষে এ আদেশ দেন। দুলাল মিয়া নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউ/পি সদস্য।

সূত্রে জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামে অবস্থিত বিবিয়ানা কেন্দ্রের নির্মাণকাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠান দ্যা বেঙ্গল ইলেকট্রনিকস কোম্পানি লিমিটেড গেল মে মাসে শ্রমিকদের মাসিক বেতনের টাকা দিচ্ছিলেন। এসময় ওই এলাকার সাজু ও সাঈদ অস্ত্র নিয়ে ভেতরে প্রবেশ করে তাদেরকে জিম্মি করে ১২ লাখ ২৬ হাজার টাকা নিয়ে চলে যান।

তাৎক্ষণিকভাবে কর্তৃপক্ষ ঘটনাটি হেড অফিস ও নবীগঞ্জ থানা পুলিশকে জানান। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই কাওসার আহমেদসহ একদল পুলিশ পারকুল গ্রামের বাসিন্দা স্থানীয় ইউপি সদস্য দুলাল মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় দুলাল মিয়ার ঘর থেকে দুজনকে আটক করে। তাঁদের কাছ থেকে ৭ লাখ ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

কোম্পানি সূত্র জানায়, ইউপি সদস্য দুলাল মিয়াসহ এলাকার কয়েকজন স্থানীয় জনপ্রতিনিধি ও প্রভাবশালী লোক নিয়মিত চাঁদা আদায় করতো। তারা কোনো কাজকর্ম ছাড়া ‘কোম্পানিকে দেখে রাখবেন’ বলে মাসিক চাঁদা আদায় করেন। ছিনতাইয়ের ঘটনায় আটককৃত দুজনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা দুজনকে আসামী করে বেঙ্গল ইলেক্ট্রনিক্স কোম্পানি লিমিটেড এর সহকারী পরিচালক উত্তম কুমার মজুমদার বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত শেষে ইউপি সদস্য দুলাল মিয়ার সংশ্লিষ্টতা থাকায় তাকেও আসামী করে চার্জশীট দাখিল করা হয়।

এ মামলায় গত সোমবার আদালতে হাজিরা দেন দুলাল মিয়া। হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরে আলম শুনানি শেষে দুলাল মিয়ার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

61 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই