ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারী ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

টেকনাফে পুলিশের নাম ভাঙ্গিয়ে প্রতারণা ও চাঁদাবাজি মামলার আসামি গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ভিশন
৯ অক্টোবর ২০১৯, ১২:০৮ পূর্বাহ্ণ

Link Copied!

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফে পুলিশের নাম ভাঙ্গিয়ে প্রতারণা ও চাঁদাবাজির মামলার এক পলাতক আসামি মোহাম্মদ ফরিদ (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।সে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার আবু শামার ছেলে।
গতকাল সোমবার সকালে হ্নীলার দরগার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে নগদ সাড়ে ১০হাজার টাকা জব্দ করা হয়েছে।
মামলার বাদী আনোয়ার হোসেন বলেন,রিদুয়ানের নামে আমার ভাইয়ের বিরুদ্ধে গত সেপ্টেম্বর মাসে একটি হত্যা মামলায় পলাতক আসামি করা হয়। সেই সূত্র ধরে, ফরিদ জানায় তার সঙ্গে পুলিশের ভালো সম্পর্ক রয়েছে। আড়াই লাখ টাকা দিলে উক্ত মামলার তদন্তকারী কমকতাকে দিয়ে রিদুয়ানকে ওই মামলা থেকে বাদ দিতে পারবেন। তার দাবী করা টাকা দিতে অনিহা প্রকাশ করলে পুলিশের মাধ্যমে আটক করে ক্রসফায়ারের হুমকি দেওয়া হয়। পরে তাকে ১১সেপ্টেম্বর তারিখে ১লাখ ৭০হাজার টাকা বুঝিয়ে দিলেও৩০সেপ্টেম্বর পুলিশ আমার ভাইকে আটক করে আদালতে সোপর্দ করেন।এরপর ফরিদকে টাকা দেওয়ার পর কেন পুলিশ তার ভাইকে চালান দিয়েছে জানতে চাইলে সে বিভিন্ন ধরনের তালবাহানা শুরু করেন।এ বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করতে যাওয়ার সময় নাফ ফিলিং স্টেশনের সামনে ফরিদ আমাকে একা পেয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন।প্রাণরক্ষাতে পালানোর চেষ্টা করলে সেই পিছু ধাওয়া করে মারধর করে আহত করেন এবং পকেট থাকা নগদ সাড়ে১০হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। ওই থানায় উপস্তিত হয়ে তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ে করা হয়।
এ ব্যাপারে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (অপারেশন)রাকিবুল ইসলাম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তাকে আটক করে। তার বিরুদ্ধে পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা আদায় ও চাঁদাবাজি অভিযোগ রয়েছে। তাকে বিকেলে কক্সবাজার আদালতে পাঠানো হলে বিঞ্জ বিচারক তাকে জেল হাজতে পাঠান।

73 Views

আরও পড়ুন

চবি কেন্দ্রে ঢাবির ভর্তি পরীক্ষা সম্পন্ন

হে যুবক এসো ‌`না’ বলি

দুরন্ত মাদারীপুর কর্তৃক ইসলামি সংঙ্গীত প্রতিযোগিতার আয়োজন : পুরস্কার বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান

বোয়ালখালীতে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা চলমান

বোয়ালখালী উপজেলা যুবলীগের উদ্যোগে মোছলেম উদ্দিন আহমদের স্মরণসভা

বোয়ালখালীতে এনগেজমেন্ট অন লেমন প্রসেসিং বিষয়ক কর্মশালা

নকলার চাঞ্চল্যকর শিশু অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সাউদার্ন ইউনিভার্সিটির জমকালো নবীনবরণ অনুষ্ঠানে আলহাজ্ব খলিলুর রহমান

কেডিএস গ্রুপের পৃষ্ঠপোষকতায় “সিএমপি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪” এর শুভ উদ্বোধন

নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ২ জন আসামী গ্রেপ্তার !!

নাইক্ষ্যংছড়ি অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠিত

রাজশাহী পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত